• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

স্ত্রীকে এড়িয়ে চলছেন ট্রাম্প (ভিডিও)


আন্তর্জাতিক ডেস্ক ফেব্রুয়ারি ৬, ২০১৭, ১১:১২ এএম
স্ত্রীকে এড়িয়ে চলছেন ট্রাম্প (ভিডিও)

ঢাকা: যুক্তরাষ্ট্রের নব নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পে তার ছোট স্ত্রী ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পকে এখন এড়িয়ে চলছেন। নানা বিতর্কের জন্মদাতা ও ধনকুবের ট্রাম্পের নারীদের প্রতি একটু বেশিই আগ্রহ। যার করণে তাকে নির্বাচনের আগে ও পরে নারী আন্দোলনের মুখে পড়তে হয়েছে বার বার। কিন্তু সেই ট্রাম্পই কিনা এখন তার স্ত্রীকে এড়িয়ে চলছেন। যা নিয়ে যুক্তরাষ্ট্রে আলোচনা সমালোচানার ঝড় উঠেছে।

অনেক সময় দেখা গেছে ট্রাম্প তার মেলানিয়াকে হলভরা মানুষের মধ্যেই চুম্বন করছেন। তার হাত ধরে হাঁটা ছাড়া তাদেরকে এক সঙ্গে দেখা যায়নি। সেই ট্রাম্প আজ মেলানিয়াকে এড়িয়ে চলছে কেন, তাহলে কি তিনি অন্যকারো সঙ্গে ভাব জমাচ্ছেন? এসব কথায় এখন যুক্তরাষ্ট্রের আকাশে বাতাসে ভেসে বেড়াচ্ছে।

ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়, “ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার পর থেকে যতবারই মিলানিয়াকে নিয়ে বাহিরে বের হয়েছেন, ততোবারই মেলানিয়া তার হাত ধরার চেষ্টা করলেও তিনি হাত ছাড়িয়ে নিয়েছেন।”

ওই প্রতিবেদনে আরো বলা হয়, “ট্রাম্প তার শরীরি ভঙ্গিতে বুঝাতে চাচ্ছেন যে তিনি এখন প্রেসিডেন্ট হয়েছেন। এভাবে হাত ধরে আর দু’জনে জনসম্মুখে চলা ঠিক নয়।”

গত ৩ ফেব্রুয়ারি দেশটির টারমিকে তার মার্চ-এ-লাগো রিসোর্টে যাওয়ার পথে প্লাম বিচ এয়ারপোর্টে ল্যান্ড করার সময় দেখা যায় মেলানিয়া বার বার ট্রম্পের হাত ধরতে চেষ্টা করছেন। কিন্তু ট্রম্প বার বার হাত ছাড়িয়ে নিচ্ছেন।

ডেইলি মেইলের সৌজন্যে ভিডিও:

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School

আরও পড়ুন