• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্ত্রীকে কুপিয়ে, বিষপানে স্বামীর আত্মহত্যা


আলমগীর হোসেন, গাজীপুর আগস্ট ৭, ২০১৭, ০৩:২৫ পিএম
স্ত্রীকে কুপিয়ে, বিষপানে স্বামীর আত্মহত্যা

গাজীপুর: জেলার কাপাসিয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে আহত করে বিষপান করে আত্মহত্যা করেছে স্বামী আবুল হোসেন (৬৫)। রোববার (৬ আগষ্ট) রাতে কাপাসিয়া উপজেলার উরুন এলাকায় এঘটনা ঘটে।

পরে সোমবার (৭ আগষ্ট) সকালে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত আবুল হোসেন গাজীপুরের কাপাসিয়া উপজেলার উরুল এলাকার মৃত. আব্দুল মান্নানের ছেলে।

এলাকাবাসি জানায়, পারিবারিক কলহের জের ধরে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হতো। এরই জের ধরে রোববার রাত ১১টার দিকে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে আবুল হোসেন তার স্ত্রী আনোয়ারা বেগমকে (৫৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে পরিবারের লোকজন আহত অবস্থায় আনোয়ারা বেগমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন।

এদিকে, আবুল হোসেন বিষপান করে পাশের বাড়ির উঠানে পড়ে থাকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ সোমবার সকালে মৃতদেহ উদ্ধার করে।

কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হেলাল উদ্দিন জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!