• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী পলাতক


নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি জুলাই ১২, ২০১৭, ০৫:২৮ পিএম
স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী পলাতক

ঢাকা: নবাবগঞ্জে সোনিয়া আক্তার (৩০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী সামছুদ্দিন পলাতক রয়েছেন।

মঙ্গলবার (১১ জুলাই) গভীর রাতে উপজেলার বান্দুরা ইউনিয়নের হাসনাবাদ গ্রামের এলবার্ট গমেজের বাড়ি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত সোনিয়া আক্তার সমসাবাদ গ্রামের মো. মহসিনের মেয়ে। অভিযুক্ত নিহতের স্বামী সামছুদ্দিন উপজেলার যন্ত্রাইল গ্রামের আবুল কাশেমের ছেলে। তারা হাসনাবাদের ওই বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সামছুদ্দিন ক্লিনিকের ব্যবসা করেন। সোনিয়া তার দ্বিতীয় স্ত্রী। এর আগে সোনিয়ার আরও তিনটি বিয়ে হয়েছিল। সামছুদ্দিন ৩/৪ বছর আগে ক্লিনিকের নার্স সোনিয়াকে বিয়ে করে হাসনাবাদ ভাড়া থাকতেন। বিভিন্ন কারণে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো।

মঙ্গলবার (১১ জুলাই) রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে সামছুদ্দিন তার চাচাশ্বশুর সুলতান মাহমুদ ফোন দিয়ে বলেন, ৪/৫ জন দুর্বৃত্ত ঘরে ঢুকে সোনিয়াকে কুপিয়ে হত্যা করেছে। ভয়ে তিনি পালিয়ে এসেছেন। এরপরই তিনি মোবাইল বন্ধ করে ফেলেন।

নিহতের পরিবার পুলিশকে ঘটনাটি জানালে পুলিশ ঘটনাস্থল গিয়ে সোনিয়ার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে। পরে বুধবার (১২ জুলাই) সকালে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের মা সেলিনা বেগম অভিযোগ করেন, সামছুদ্দিন নিজেই সোনিয়াকে হত্যা করে পালিয়েছে। আমরা এ হত্যাকাণ্ডের বিচার চাই।

নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সোনিয়াকে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী সামছুদ্দিন পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় হত্যা মামলা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/জেএ

Wordbridge School
Link copied!