• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

স্ত্রীকে গাড়িতে রেখে পুতুলের যৌনপল্লীতে স্বামী! (ভিডিও)


লাইফস্টাইল ডেস্ক অক্টোবর ২২, ২০১৭, ১১:৩৫ এএম
স্ত্রীকে গাড়িতে রেখে পুতুলের যৌনপল্লীতে স্বামী! (ভিডিও)

ছবি: ইন্টারনেট থেকে

ঢাকা: পৃথিবীর সবচেয়ে প্রাচীন পেশা নাকি পতিতাবৃত্তি৷ কিন্তু কোনো যুগে, কোনো দেশের মানুষই বিষয়টি নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করেনি, আজও করে না৷ তবে বিশ্বের বহু দেশেই পতিতাবৃত্তি বৈধ এবং সেখানে যৌনকর্মীরা নিয়মিত আয়করও দেন।

তবে বিশ্বে প্রথমবারের মতো চালু হয়েছে পুতুলের যৌনপল্লী। অদ্ভুত এই পল্লীতে রয়েছে ১১টি পুতুল। সাত হাজার ৮০০ টাকা (৮০ ইউরো) খরচ করলেই সেগুলোর যেকোনো একটির সঙ্গে সময় কাটানো যাবে।

লন্ডনভিত্তিক সংবাদমাধ্যম দি ইনডিপেন্ডেন্টের খবরে বলা হয়, জার্মানির ডর্টমুন্ড শহরে ওই যৌনপল্লীটি চালু করেছেন এভলিন সোয়ার্জ নামের এক তরুণী। তিনি পল্লীটির নাম দিয়েছেন ‘বোরডল’।

এভলিন জানান, এশিয়া থেকে তিনি ওই পুতুলগুলো আমদানি করেছেন। প্রতিটি পুতুলের দাম পড়েছে এক লাখ ৭৪ হাজার টাকা (এক হাজার ৭৮৬ ইউরো)। সেগুলোর ওজন ৩০ কেজি করে। পুতুলগুলো খুবই উচ্চমানের। একেবারে ‘স্বপ্নের নারীদের’ মতো।

এভলিন আরো জানান, তাঁর যৌনপল্লীটি খুবই জনপ্রিয়। প্রতিদিন এক একটি পুতুল গড়ে ১২ বার করে ভাড়া নেওয়া হয়। আর পুতুলদের সঙ্গে সময় কাটাতে সব বয়সের পুরুষরাই এখানে আসেন। অনেকে নাকি স্ত্রীকে গাড়িতে রেখে টাকা খরচ করে যান পুতুলের পেছনে। তবে দুঃখ করে এভলিন বলেন, সম্প্রতি অ্যানা নামের একটি পুতুলকে পরিবর্তন করতে হয়েছে। কারণ এক ব্যক্তি ভাড়া নেওয়ার পর ওই পুতুলটি ভেঙে ফেলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!