• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

স্ত্রীকে ধর্ষণের প্রতিবাদ করায় স্বামীকে মারধর!


গাজীপুর প্রতিনিধি সেপ্টেম্বর ২৫, ২০১৭, ০৭:৩৫ পিএম
স্ত্রীকে ধর্ষণের প্রতিবাদ করায় স্বামীকে মারধর!

প্রতীকী ছবি

গাজীপুর: জেলার শ্রীপুর পৌরসভায় ভাড়াটিয়ার স্ত্রীকে উত্ত্যক্ত, ধর্ষণ চেষ্টা ও শ্লীলতাহানীর প্রতিবাদ করায় স্বামীকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে বাড়ির মালিক মো. মতি মিয়ার (৩০) বিরুদ্ধে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) শ্রীপুর পৌরসভার বেড়াইদেড়চালা এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহত এই দম্পত্তি শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

অভিযোগ সুত্রে জানা যায়, বেড়াইদেড়চালার ফখরুউদ্দিন মোড় এলাকার মো. মতি মিয়ার বাড়িতে দেড় বছর ধরে স্ত্রীকে নিয়ে ভাড়া থাকেন নিজাম উদ্দিন। গত ২৩ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে স্বামী বাসার বাইরে থাকার সুযোগে মতি মিয়া রুমে ঢুকে ওই গুহবধূকে ধর্ষণের চেষ্টা করে। দস্তাদস্তির এক পর্যায়ে ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে।

পরে নিজাম উদ্দিন বাসায় এসে এ ঘটনার প্রতিবাদ করলে লম্পট মতি মিয়া চলে যায়। কিছুক্ষণ পর মতি মিয়া লোকজন নিয়ে রুমে প্রবেশ করে ওই দম্পতিকে লাঠি ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে রাতভর আটকে রাখে। পরদিন ছাড়া পেয়ে গুরুত্বর আহত দম্পত্তি শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

এ ঘটনায় বিচার চেয়ে ওই নারী মতি মিয়ার বিরুদ্ধে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভিকটিম ও তার স্বামী শ্রীপুর হাসপাতালে চিকিৎসাধীন। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!