• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্ত্রীকে হত্যা করে মাটিচাপা, স্বামী আটক


নোয়াখালী প্রতিনিধি মার্চ ৪, ২০১৭, ০১:২৫ পিএম
স্ত্রীকে হত্যা করে মাটিচাপা, স্বামী আটক

নোয়াখালী: জেলার সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের চরমজিদ গ্রাম থেকে মাটিচাপা অবস্থায় কোহিনুর আক্তার (৩০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে চরজব্বর থানা পুলিশ। এ ঘটনায় জড়িত স্বামী মিল্লাতকে (৩৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। শুক্রবার (৩ মার্চ) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার চরমজিদ গ্রামের সেলিম বাজার এলাকা থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত কোহিনুর আক্তার ও আটককৃত মিল্লাত ভোলা জেলার মনপুরা এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১০/১২ দিন আগে কোহিনুর আক্তার ও মিল্লাত দম্পত্তি ভোলার মনপুরা থেকে নোয়াখালীর সূবর্ণচর উপজেলার চরমজিদ গ্রামের জায়গা কিনে বসতঘর নির্মাণ করে বসবাস শুরু করে। শুক্রবার রাতে প্রতিবেশীরা কোহিনুর আক্তারকে না দেখে তার স্বামী মিল্লাতকে জিজ্ঞাসা করে কোহিনুর কোথায়। এ সময় মিল্লাত মুখ ফসকে বলে ফেলে সে তার স্ত্রীকে হত্যা করেছে।

পরে স্থানীয়রা মিল্লাতকে আটক করে থানা পুলিশকে বিষয়টি জানায়। এরপর শুক্রবার রাতে চরজব্বর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মিল্লাতকে জিজ্ঞাসাবাদ করলে সে তার স্ত্রীকে বসতঘরের মাটির নিচে পুঁতে রাখার কথা স্বীকার করে। পরে পুলিশ মাটিচাপা দেয়া অবস্থায় কহিনুর আক্তারের লাশ উদ্ধার করে। এবং লাশের ময়নাতদন্ত করার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। আটককৃত মিল্লাত জানায়, তার স্ত্রী কহিনুরকে তার ভালো লাগতো না তাই তিনি তাকে শ্বাসরোধ করে হত্যা করেছেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ শনিবার (৪ মার্চ) সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!