• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্ত্রীর আপত্তিকর ছবি ইন্টারনেটে দিল সাবেক স্বামী ও বান্ধবী!


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ১৮, ২০১৮, ০৯:২১ পিএম
স্ত্রীর আপত্তিকর ছবি ইন্টারনেটে দিল সাবেক স্বামী ও বান্ধবী!

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ: বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়ানোর অভিযোগে পাওয়া গেছে ওই ছাত্রীর সাবেক স্বামীর বিরুদ্ধে। পরে ওই ঘটনায় পুলিশ ওই ছাত্রীর সাবেক স্বামী নাসিম মাহমুদ সুমন (২৪) ও তাঁর বান্ধবী জান্নাতুন তাজরিন মিমকে (১৭) গ্রেপ্তার করেছে।

সুমন জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার মনসুর আলীর ছেলে এবং মিম শিবগঞ্জ উপজেলার লক্ষীপুর গ্রামের মাসুদ করিমের মেয়ে ও রাজশাহী’র শাহ মখদুম কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী।

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে ওই ছাত্রী চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলামের কাছে ওই আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার বিষয়ে তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ করলে পুলিশ সুপারের নির্দেশে তাৎক্ষণিক অভিযান শুরু করে পুলিশ। রাত সাড়ে ৭টার মধ্যে অভিযুক্ত ওই দু’জনকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ।

ওই দিন রাতেই ওই বিষয়ে সাংবাদিকদের কাছে ব্রিফিং-এ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মাহবুব আলম ও তদন্ত কর্মকর্তা এসআই আবদুল্লাহ জাহিদ জানান, ২০১২ সালে সুমনের সঙ্গে প্রেম করে বিয়ের আড়াই মাসের মধ্যে তাদের বিচ্ছেদ হয়। কিন্তু সুমন তার পিছু ছাড়েনি। সম্প্রতি ছাত্রীর নতুন করে বিয়ে ঠিক হলে সুমন তার বান্ধবী মিমের সাহায্যে তাঁদের আগের দাম্পত্য জীবনের ধারণ করে রাখা কিছু অন্তরঙ্গ ছবি গত ৬ জানুয়ারি ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। যেন সাবেক স্ত্রীর আবার বিয়ে বন্ধ হয়ে যায়।

এদিকে, মিম ওই ছাত্রীরও ঘনিষ্ঠ পরিচিত ও মিমেরই আপন খালাত ভাইয়ের সঙ্গেই তার নতুন করে বিয়ে ঠিক হয়। কিন্তু মিমের সঙ্গে ওই ছাত্রীর সম্পর্ক খারাপ থাকায় সে সুমনকে এ কাজে সাহায্য করে। এমতাস্থায় বিশ্ববিদ্যালয় ছাত্রী পুলিশের আশ্রয় নেয়।

এসআই আবদুল্লাহ জাহিদ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) জানান, এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে সদর থানায় পর্ণোগ্রফি আইনে মামলা করেছেন। গ্রেপ্তারদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম 

Wordbridge School
Link copied!