• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

স্ত্রীর চুল বিক্রির টাকায় স্বামীর হেরোইন সেবন!


নীলফামারী প্রতিনিধি জুন ৬, ২০১৭, ০৯:৩৩ পিএম
স্ত্রীর চুল বিক্রির টাকায় স্বামীর হেরোইন সেবন!

নীলফামারী: নারীর সৌন্দর্যের অন্যতম একটি অংশ হচ্ছে মাথার চুল। ঘুমন্ত অবস্থায় স্ত্রীর মাথার চুল কেটে নিয়ে বিক্রির টাকা দিয়ে হেরোইন সেবন করেছে মফিজার রহমান ওরফে ভোলা (২৮) নামে এক মাদকাসক্ত স্বামী।

সোমবার (৫ জুন) রাতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের ধাইজান পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা মাদকাসক্ত ভোলাকে আটক করে থানায় সোর্পদ করেন।

পুটিমারী ইউপি চেয়ারম্যান আবু সায়েম লিটন জানান, ওই এলাকার রহীম উদ্দিনের ছেলে হেরোইন আসক্ত মফিজার রহমান ভোলা নেশার টাকা যোগাড় করতে না পেরে তার স্ত্রী নুন্নাহার বেগমের (২৫) মাথার চুল কর্তন করে। পরে সেই চুল ১২০ টাকায় বিক্রি করে হিরোইন সেবন করেন।

তিনি আরো জানান, সোমবার (৫ জুন) দুপুরে ভোলার রোজাদার স্ত্রী ঘুমালে তিনি ব্লেড দিয়ে পেছনের চুল কর্তন করে নিয়ে যায়। পরে নেশাগ্রস্থ অবস্থায় বাড়িতে এসে বিষয়টি অন্যকে জানানোর কারণে স্ত্রীকে বিভিন্ন ভয়ভীতি দেখায়। এ ঘটনায় স্থানীয়রা নেশাগ্রস্থ অবস্থায় তাকে আটক করে রাতে থানায় সোর্পদ করে।

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকাসক্ত মফিজার রহমান ভোলাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!