• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্ত্রীর ছোড়া গরম পানিতে স্বামীর সলিল সমাধি!


মুন্সীগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ১৯, ২০১৭, ০৮:৪৭ পিএম
স্ত্রীর ছোড়া গরম পানিতে স্বামীর সলিল সমাধি!

মুন্সীগঞ্জ: স্ত্রীর ছোড়া গরম পানিতে টানা পাঁচদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন হতভাগা স্বামী। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান ওই ব্যক্তি।

মৃত ব্যক্তির নাম নাসির উদ্দিন(৫০)। তিনি মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসারের আদুইরা তলা এলাকার বাসিন্দা। অভিযুক্ত স্ত্রীর নাম মিনু বেগম (৩৫)।

নিহতের ছোট ভাই শাহেব উদ্দিন জানান, গত ১৪ সেপ্টেম্বর রাতে ঘুমন্ত অবস্থায় আমার ভাইয়ের শরীরে মরিচ, লবন মিশ্রিত ফুটন্ত গরম পানি ঢেলে দেয় ভাইয়ের স্ত্রী। পরে তাকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এই ঘটনায় পরের দিন ১৫ সেপ্টেম্বর সদর থানায় অভিযোগ দেয়া হয়।  

পরে রাতে আমি বাদী হয়ে মিনু বেগমকে প্রধান আসামি করে হত্যা চেষ্টা মামলা দায়ের করি। তাদের পারিবারিক সংসারে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। বার্ণ ইউনিটে ভর্তি থাকা অবস্তায় শরীরের ৪১শতাংশ পুড়ে গিয়ে তার মৃত্যু হয় বলেও জানান তিনি।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন জানান, এই ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। আসামি মিনু বেগম পলাতক আছে। পুলিশ তদন্ত করছে। ঢামেক হাসপাতালে তদন্ত কর্মকর্তা রয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!