• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে কার্ণিশে আটকা স্বামী...


রাজশাহী ব্যুরো ফেব্রুয়ারি ২২, ২০১৮, ১১:৫৭ এএম
স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে কার্ণিশে আটকা স্বামী...

রাজশাহী: বুধবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে রাজশাহী মহানগরীর সাধুর মোড় এলাকার চারতালা ভবনের তিন তালায় কার্নিশে বৌয়ের সাথে দেখা করতে গিয়ে আটকা পড়ে রুমোন আলী নামে এক যুবক। কার্নিশে আটক যুবকটি বোয়ালিয়া থানাধীন বালিয়াপুকুর বটতলা এলাকার আব্দুল মান্নান সরকারের পুত্র । সে বরেন্দ্র কলেজের ছাত্র। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীদের প্রায় আড়াই ঘন্টা রুদ্ধশাস অভিযানের পর রাত আড়াইটার সময় রুমোন আলীকে উদ্ধার করে পুলিশের হাতে সোপর্দ করা হয়। পরে বুধবার সকালে চুরির মামলা দিয়ে বোয়ালিয়া মডেল থানা পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন।
 
জানা যায়, মঙ্গলবার রাত্রী ১১টার সময় এলকাবাসী ও বাড়ির মালিক কার্নিশে আটকা পড়া রুমোন আলীকে চোর ভেবে পুলিশে খবর দেন। এর পরে পুলিশের কাছ থেকে খবর পেয়ে রাত্রি সাড়ে বারোটার সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দেখেন একটি ভবনের কার্নিশে সে আটকা পড়ে আছে। তারপর শুরু হয় ফাৃয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীদের উদ্ধার অভিযান।

এরই মাঝে হঠাৎ করে আটকা পড়া যুবকটির পক্ষ নিয়ে আরো দুই জন যুবক ঘটনাস্থলে আসলে তাদেরকে মারধর করে এলাকাবাসীরা । এরপর তারা ফিরে গিয়ে কিছুক্ষণ পর আবারো সংঘবদ্ধ হয়ে এসে এলকাবাসীর ওপর হামলা চালায় রুমোন আলীর পক্ষের লোকজন। এক পর্যায়ে হামলাকারীরা ইট পাটকেল নিক্ষেপ করতে শুরু করেন। এসময় ইমন নামে একজন আহত হন। পরে আহত ব্যক্তিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এক পর্যায়ে পুলিশের এডিসি আব্দুর রশিদ, মহানগর বোয়ালিয়া থানার ওসি আমানুল্লাহ, এসআই প্রদীপসহ অতিরিক্ত পুলিশ এসে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রুমোন ও এলাবাসীর কাছে জানা যায়, সে প্রেম করে বিয়ে করেছে। তার বৌকে শ্বশুর বাড়ির লোকজন আটকে রেখেছে। সে চুরি করতে নয় বৌ এর সাথে দেখা করতে সে পাশের বাড়ির ছাদ দিয়ে কার্নিশে নামে। হঠাৎ করে অপরিচিত লোক উঠতে দেখে বাড়ির মালিকের সন্দেহ হলে তিনি ছাদে উঠে কার্নিশে রুমোনকে দেখতে পান। এসময় তিনি চিৎকার করে উঠলে এলাকাবাসী জড় হয় ও পুলিশে খবর দিলে এক পর্যায়ে রুমোন আটকা পড়ে কার্নেশে।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!