• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

স্ত্রীর সঙ্গে সেলফি তুলে বিপাকে ইরফান পাঠান


ক্রীড়া ডেস্ক জুলাই ১৮, ২০১৭, ০৬:০৩ পিএম
স্ত্রীর সঙ্গে সেলফি তুলে বিপাকে ইরফান পাঠান

ঢাকা: তার বাঁ হাতি পেস সামলাতে গিয়ে নাস্তানাবুদ হতেন প্রতিপক্ষের ব্যাটসম্যানরা। অবশ্য এখন তিনি পাদপ্রদীপের আলোতে নেই । নিন্দুকেরা বলে থাকেন, অলরাউন্ডার বানানোর নেশায় ভারতের সাবেক কোচ গ্রেগ চ্যাপেল নষ্ট করেছেন তার ক্যারিয়ার। দেশের জার্সি পরে খেলার স্বপ্ন এখনও দেখেন তিনি। সেই জন্যই ক্রিকেটের মূলস্রোতে ফেরার জন্য ঘাম ঝরাচ্ছেন ইরফান পাঠান।

সম্প্রতি নিজ স্ত্রীর সঙ্গে তোলা একটি সেলফি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে নতুন করে আলোচনায় এসেছেন ইরফান। নিন্দুকদের সমালোচনার তীরে বিদ্ধ হয়েছেন তিনি ও তার স্ত্রী। আপাতদৃষ্টিতে ছবিটি দেখলে তেমন কিছু নয়। ছবিতে দেখা গিয়েছে, ইরফানের স্ত্রী হিজাব পরে রয়েছেন। কিন্তু তার মুখমণ্ডল স্পষ্ট দেখা যাচ্ছে। সেই কারণেই ছবিটি তোলার সময়ে হাত দিয়ে মুখ ঢেকে রয়েছেন পাঠানের স্ত্রী।

ছবিটির নিচে পাঠান লিখেছেন, ‘দিস গার্ল ইজ ট্রাবল’। পাঠানের স্ত্রীর হাসি দেখে অবশ্য কিছুই বোঝার উপায় নেই। ছবিটি পোস্ট করার পরে প্রশংসার বন্যা বয়ে যায়। পাঠানের স্ত্রী সুন্দরী। তার জন্য ঢালাও প্রশংসা শুরু হয়ে যায়। তবে প্রশংসার পাশাপাশি সমালোচনাও করেছেন অনেকেই। তারা বলতে শুরু করে দেন, হিজাব যখন পরেছেন, তখন মুখ কেন ঢাকা নেই। পাঠানের স্ত্রী নেলপলিশ পরে ছবিটি তুলেছিলেন। তা নিয়েও প্রবল সমালেচোনা ধেয়ে আসে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!