• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

স্পোর্টস কার্নিভালের ট্রফি উন্মোচন


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ৯, ২০১৭, ০৯:৪৬ পিএম
স্পোর্টস কার্নিভালের ট্রফি উন্মোচন

ঢাকা: বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে আগামী ১ ফেব্রুয়ারি শুরু হচ্ছে মিশুক ওয়ারিয়র্সের আয়োজনে মাসব্যাপী স্পোর্টস কার্নিভাল-২০১৭। সিক্স-এ সাইড ক্রিকেট, প্রদর্শনী ফুটবল, বলি (কুস্তি), কাবাডি, ঘুড়ি প্রদর্শনী, ভলিবল ও হান্ডবলসহ বিভিন্ন ইভেন্টে অংশ নেবে কক্সবাজারের স্থানীয় ও দেশের বিভিন্ন এলাকা থেকে আগত প্রতিযোগীরা।

এ উপলক্ষে সোমবার (৯ জানুয়ারি) রাজধানীর ধানমন্ডিস্থ ইমানুয়েল কনভেশন সেন্টারে উৎসবের ট্রফি উন্মোচন করেন প্রবীণ ক্রীড়া সাংবাদিক মুহাম্মদ কামরুজ্জামান। মিশুক ওয়ারিয়র্সের সভাপতি অধ্যক্ষ জসীম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বাধীন বাংলা ফুটবলের দলের অধিনায়ক মো. জাকারিয়া পিন্টু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা কামরুন নাহার ডানা ও বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সভাপতি মোস্তফা মামুন। মিশুক ওয়ারিয়র্সেও সাধারণ সম্পাদক সম্পদ উদ্দিন উৎসবের বিভিন্ন তথ্য উপস্থাপন করেন।

অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টের তারকা ক্রীড়াবিদ ও সংগঠকরা অংশ নেন। ক্রীড়াক্ষেত্রে অবদানের জন্য দেশের বিভিন্ন সংবাদ মাধ্যম ও সাংস্কৃতিক ব্যক্তিত্বদেরও সম্মাননা জানানো হয়।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!