• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

স্পোর্টস কার্নিভ্যাল: দাবায় মাহতাবের সাফল্য


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১৩, ২০১৭, ০৭:৪৮ পিএম
স্পোর্টস কার্নিভ্যাল: দাবায় মাহতাবের সাফল্য

ঢাকা: প্রতি বছরের মতো এবারও শুরু হয়েছে বিএসপিএ স্পোর্টস কার্নিভ্যাল। বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) কার্যালয়ে সপ্তাহব্যপি এই ক্রীড়া উৎসবের তৃতীয় দিনে দাবা ইভেন্টে চমক দেখিয়েছেন মাহতাব উদ্দিন।

রোববার (১২ নভেম্বর) শক্তিশালী প্রতিপক্ষদের হারিয়ে তৃতীয় হয়েছেন ডেইলি অবজারভার পত্রিকার স্পোর্টস রিপোর্টার মাহতাব। প্রথমবার অংশ নিয়েই এ সাফল্য পেয়েছেন তিনি। এই ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন আশরাফ মুরাদ এবং রানার্সআপ আরিফ সোহেল।

ডিবিএল গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুক্রবার (১২ নভেম্বর) এই ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন সংগঠনের সভাপতি মোস্তফা মামুন। এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক রেজওয়ান উজ জামান রাজিব, ক্রীড়া উপ কমিটির চেয়ারম্যান এস বি চৌধুরী শিশির, সম্পাদক মাহবুব সরকার। ডিবিএল গ্রুপ এবারো স্পোর্টস কার্ণিভালের পৃষ্ঠপোষকতা করছে।

এবারে কার্নিভ্যালে ব্যাডমিন্টন (একক ও দ্বৈত), টেবিল টেনিস (একক ও দ্বৈত), ক্যারম (একক ও দ্বৈত), দাবা, শ্যূটিং ও আর্চ্যারি এই ছয়টি ডিসিপ্লিনে হচ্ছে। প্রত্যেক ইভেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপদের পুরস্কৃত করার পাশাপাশি, সব ডিসিপ্লিনের পারফরম্যান্সের বিবেচনায় সেরা ক্রীড়াবিদকে পুরষ্কৃত করা হবে স্পোর্টসম্যান অব বিএসপিএ হিসেবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!