• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

স্বজনদের দেখে কাঁদলেন খাদিজা


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৪, ২০১৬, ০৫:০৬ পিএম
স্বজনদের দেখে কাঁদলেন খাদিজা

বখাটে বদরুল আলমের হামলায় গুরুতর আহত খাদিজা আক্তার নার্গিসের শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক উন্নতি হয়েছে। আজ শুক্রবার (১৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে স্বজনদের দেখে কাঁদলেন খাদিজা। খাদিজার চাচা আব্দুল কুদ্দুস এ তথ্য জানিয়েছেন।

আজ শুক্রবার বেলা ২টার দিকে তিনি জানান, সকাল ১১টার দিকে খাদিজাকে দেখতে আইসিইউতে যান তিনি। খাদিজা হাত নাড়াচাড়া করেছে। এ সময় তাকে দেখে খাদিজার চোখে পানি চলে আসে। খাদিজা এখনো কথা বলতে পারেনি বলে জানান তিনি।

খাদিজার চাচা আব্দুল কুদ্দুসের ধারণা, খাদিজা তাকে চিনেই কান্না করেছে। তাড়িতাড়ি সুস্থ হয়ে উঠবে এমন আশাবাদ ব্যক্ত করে কুদ্দুস বলেন, দেশবাসী দোয়া করলে আমাদের খাদিজা ফের আমাদের কাছে ফিরে আসবে।

ডাক্তারের বরাত দিয়ে তিনি জানান, খাদিজার বাম দিক এখনো আগের মতো রয়েছে। সেটা স্বাভাবিক হবে কি না এই মুহূর্তে ডাক্তাররা কিছু বলতে পারছেন না। তিন মাসের আগে এ ব্যাপারে কিছু বলা যাবে না বলে তারা জানিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় খাদিজাকে দেখতে আসেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, খাদিজার উন্নত চিকিৎসার জন্য যা কিছু করা দরকার, সরকার তাই করবে। দেশের বাইরে নেয়ার প্রয়োজন হলে তাও করা হবে। তবে চিকিৎসকরা বলেন, তাকে (খাদিজা) দেশের বাইরে নেয়ার প্রয়োজন নেই। এখানেই খাদিজার উন্নত চিকিৎসা সম্ভব।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!