• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

স্বপ্না-সানজিদার গোলে শেষ ম্যাচে বড় জয়


ক্রীড়া প্রতিবেদক জুলাই ১৯, ২০১৭, ০৫:৩০ পিএম
স্বপ্না-সানজিদার গোলে শেষ ম্যাচে বড় জয়

ঢাকা: হার দিয়ে দক্ষিণ কোরিয়া সফর শুরু করলেও জয় দিয়েই শেষ করেছে লাল সবুজের কিশোরি মেয়েরা। সানজিদা, নার্গিস ও স্বপ্নার গোলে বুধবার (১৯ জুলাই) শেষ প্রস্তুতি ম্যাচে ওজু মিডল স্কুল ফুটবল ক্লাবকে ৩-০ গোলে হারিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দল।

প্রথম প্রস্তুতি ম্যাচে বড় হারে মুখ থুবড়ে পড়লেও দ্বিতীয় ম্যাচেই তারা বড় জয়ে বেশ ভালোভাবেই ঘুরে দাঁড়ায় বাংলাদেশের মেয়েরা। প্রথম ম্যাচে দক্ষিণ কোরিয়া অনুর্ধ-১৬ দলের কাছে ০-৬ গোলে হেরেছিল কৃষ্ণারা। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ৯-০ গোলে হারায় ইয়ুলমিয়ুন মিডল স্কুল ফুটবল দলকে। তৃতীয় ম্যাচে বাংলাদেশের মেয়েরা ২-২ গোলে ড্র করে স্থানীয় হাওয়াচিয়ন ইনফরম্যাশন ইন্ডাস্ট্রি হাই স্কুল দলের সঙ্গে।

উল্লেখ্য, আগামী সেপ্টেম্বরে থাইল্যান্ডে বসবে ‘এএফসি অনুর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ’-এর আসর। সেখানে জাপান, উত্তর কোরিয়া ও অস্ট্রেলিয়ার মত শক্তিশালী দলকে মোকাবেলা করতে হবে বাংলাদেশের স্বপ্না, মারিয়া আর কৃষ্ণাদের। সে জন্য নিজেদের প্রস্তুত করতে এশিয়া চষে বেড়াচ্ছে কোচ গোলাম রব্বানী ছোটনের শিষ্যারা। সর্বশেষ দক্ষিণ কোরিয়ায় সফর করেছে মেয়েরা।

এর আগে দলটি দুইবার জাপান এবং একবার করে সিঙ্গাপুর ও চীন সফর করেছে গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা। দক্ষিণ কোরিয়ার পর মেয়েরা যাবে ভিয়েতনাম।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!