• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবে ‘গতিপট’-এর উদ্বোধনী শো


বিনোদন ডেস্ক ডিসেম্বর ৮, ২০১৬, ০১:৩৪ পিএম
স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবে ‘গতিপট’-এর উদ্বোধনী শো

ঢাকা: বিশ্বায়নের এই যুগে হারিয়ে যেতে থাকা বাংলার বিভিন্ন কৃষ্টি-কালচার, ঐতিহ্য, উৎসব, শ্লোগান কিংবা লেখকের লেখাগুলো শিল্পীর তুলি এবং উদ্যোক্তার হাত ধরে টি-শার্ট এর ক্যানভাসে তুলে আনার গল্প নিয়ে নির্মিত হয়েছে প্রামাণ্য চলচ্চিত্র ‘গতিপট’। 

নির্মাতা ও সংগঠক মৃদুল মামুনের পরিচালনায় প্রামাণ্য চলচ্চিত্র ‘গতিপট’-এর উদ্বোধনী প্রদর্শনী হতে যাচ্ছে ৮ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায়। রাজধানীর কেন্দ্রীয় গ্রন্থাগার মিলনায়তনে ১৪ তম আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য ও মুক্ত চলচ্চিত্র উৎসব-এ প্রথমবারের মতো দেখানো হচ্ছে প্রামাণ্য চলচ্চিত্রটি। 

‘গতিপট’ ডিপার্টমেন্ট অব ফিল্ম এন্ড মিডিয়া,স্টামফোর্ড ইউনিভার্সিটি’র ব্যানারে এবং দৃশ্যকার ফিল্মস-এর প্রযোজনায় প্রামাণ্যচিত্রটির গবেষণা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মৃদুল মামুন।

ছবিটির প্রযোজক আবদুল্লাহ আল মামুন ও শারমিন মামুন। এবং উপদেষ্টা হিসেবে আছেন মানজারে হাসীন মুরাদ ও মাকসুদুল বারী। এছারাও ছবিটিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন আসিফ জোয়ার্দার সোহাগ, চিত্রগ্রহণে জহুরুল হক জনি, শব্দে ফাহাদুর রেজা রুকু ও এম.এইচ. আশরাফ, আবহ সঙ্গীত সুমন শীল এবং কণ্ঠ দিয়েছেন শিবু কুমার শীল।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!