• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘স্বাধীন বাংলাদেশে জঙ্গিবাদের ঠাঁই হবে না’


মাগুরা প্রতিনিধি মার্চ ২৭, ২০১৭, ০৮:২৬ পিএম
‘স্বাধীন বাংলাদেশে জঙ্গিবাদের ঠাঁই হবে না’

মাগুরা:  খুলনা রেঞ্জের ডিআইজি এস এম মনিরুজ্জামান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত স্বাধীন বাংলাদেশে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকের কোন স্থান হতে পারে না।

তিনি বলেন, শহীদের আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীনতা। বর্তমান প্রধানমন্ত্রী দেশকে অর্থনৈতিকভাবে শক্তিশালী অবস্থানে পৌঁছে দিয়েছেন। যারা স্বাধীনতায় বিশ্বাসী না তারাই উন্নত বাংলাদেশ চায় না। এরা দেশে জঙ্গিবাদ, মাদক দিয়ে উন্নয়ন ঠেকাতে চায়।

সোমবার (২৭ মার্চ) দুপুরে মাগুরা নোমানী ময়দানে অনুষ্ঠিত পুলিশ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডিআইজি আরো বলেন, সন্ত্রাস ও মাদকের ক্ষেত্রে এই সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে। আর তা বাস্তবায়নের দায়িত্ব নিয়েছে বাংলাদেশ পুলিশ। বাংলার মাটিতে কোন জঙ্গিবাদের ঠাঁই হবে না। সেই সঙ্গে মাদকের মূল উৎপাটন করা হবে।

পরে তিনি জেলার ১৪৭ জন মাদক বিক্রেতা ও সেবীদের পুনর্বাসনের আওতায় এনে প্রাথমিকভাবে তাদের ফুল ও উপহার সামগ্রী দিয়ে বরণ করেন। এ উপলক্ষে একটি শোভাযাত্র শহর প্রদক্ষিণ করে।

পুলিশ সুপার মুনিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক মাহবুবর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুণ্ড, অতিরিক্ত রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান রুস্তম আলী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু নাসির বাবলু, আ্যড. সৈয়দ শরিফুল ইসলাম, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, মাগুরা প্রেসক্লাব সাধারণ সম্পাদক শামীম আহমেদ খান।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!