• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

স্বাধীনতা দিবস ভলিবল শুরু মঙ্গলবার


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২০, ২০১৭, ০৮:৫৭ পিএম
স্বাধীনতা দিবস ভলিবল শুরু মঙ্গলবার

ঢাকা: বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় মঙ্গলবার (২১ মার্চ) থেকে মাঠে গড়চ্ছে ‘ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতা-২০১৭’। মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আয়োজিতব্য এই প্রতিযোগিতায় অংশ নেয়ার জন্য ১৪টি দলকে আমন্ত্রণপত্র পাঠানো হলেও শেষ পর্যন্ত অংশ নিচ্ছে ৯টি দল।

৯টি দলকে দুই গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে। ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ সেনাবাহিনী, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বর্ডার গার্ড বাংলাদেশ ও বাংলাদেশ জেল। ‘খ’ গ্রুপে রয়েছে তিতাস ক্লাব, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমানবাহিনী, বাংলাদেশ পুলিশ ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ২০ হাজার, রানার্স-আপ দল ১২ হাজার ও তৃতীয় স্থান অধিকারকারী দল ৮ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া তিনজন সেরা খেলোয়াড়কেও পুরস্কৃত করা হবে। ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় স্থান অধিকারকারী দলের প্রত্যেককে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। ২৯ মার্চ বিকেলে ফাইনাল খেলাটি বাংলাদেশ ভলিবল স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

সোমবার (২০ মার্চ) বিকেলে বাংলাদেশ ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, টুর্নামেন্ট কমিটির সম্পাদক ফজলে রাব্বি বাবুল, সহ-সভাপতি তাবিউর রহমান পালোয়ানসহ অন্যান্যরা।

ইকবাল বিন আনোয়ার বলেন, ‘আমরা প্রায় প্রত্যেকটি খেলার সঙ্গে সম্পৃক্ত হওয়ার চেষ্টা করি। স্বাধীনতা দিবস ভলিবলের সঙ্গে ওয়ালটন পরিবারের পথচলা অনেক দিনের। দেশের ভলিবল এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবলে আমাদের ফল খুব ভালো হয়েছে। দেশের মানুষ খুশি হয়েছে। আমরা চাই ভলিবল আরো এগিয়ে যাক। এই টুর্নামেন্টের সেরা তিন দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। এ ছাড়া সেরা খেলোয়াড়দেরও পুরস্কৃত করা হবে। এটিএন বাংলাকে ধন্যবাদ জানাই এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হওয়ার জন্য। আমি এই টুর্নামেন্টের সর্বাঙ্গিন সাফল্য কামনা করছি।’

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!