• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

স্বাধীনতা দিবস ভলিবলে সেনা ও নৌবাহিনীর জয়


ক্রীড়া ডেস্ক মার্চ ২৩, ২০১৭, ০৯:০১ পিএম
স্বাধীনতা দিবস ভলিবলে সেনা ও নৌবাহিনীর জয়

ঢাকা: বাংলাদেশ ভলিবল ফেডারেশন আয়োজিত ‘ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতার তৃতীয় দিনে জয় পেয়েছে বাংলাদেশ সেনাবাহিনী ও নৌবাহিনী। এ নিয়ে টানা দ্বিতীয় জয় পেল নৌবাহিনী। ৯টি দলের অংশগ্রহণে আয়োজিত এই টুর্নামেন্ট চলবে ২৯ মার্চ পর্যন্ত।

বৃহস্পতিবার (২৩ মার্চ) পল্টনস্থ জাতীয় ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনী ২৬-২৮, ২৫-১৬, ২৫-১৮, ২৫-১৭ পয়েন্টে ৩-১ সেটে বিজিবিকে হারায়। দ্বিতীয় খেলায় বাংলাদেশ নৌবাহিনী ২৫-০৯, ২৫-১৬, ২৫-১২ পয়েন্টে ৩-০ সেটে বাংলাদেশ বিমানবাহিনীকে পরাজিত করে। তৃতীয় খেলায় তিতাস ক্লাব ২৫-২৩, ২৫-২০, ২৫-১৯ পয়েন্টে ৩-০ সেটে বাংলাদেশ পুলিশকে হারায় এবং চতুর্থ খেলায় বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ২৫-০৯, ২৫-১৫, ২৫-০৭ পয়েন্টে ৩-০ সেটে বাংলাদেশ জেলকে পরাজিত করে।

শুক্রবার (২৪ মার্চ) প্রতিযোগিতার চতুর্থ দিনে চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে। সকাল ৮টায় লড়বে বাংলাদেশ বিমানবাহিনী ও বাংলাদেশ পুলিশ। সকাল সাড়ে নয়টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ও বর্ডার গার্ড বাংলাদেশ। দুপুর আড়াইটায় ময়দানি লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ জেল। আর বিকেল চারটায় দিনের শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ নৌবাহিনী ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স।

উল্লেখ্য, ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতায় ৯টি দলকে দুই গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হচ্ছে। ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ সেনাবাহিনী, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বর্ডার গার্ড বাংলাদেশ ও বাংলাদেশ জেল। ‘খ’ গ্রুপে রয়েছে তিতাস ক্লাব, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমানবাহিনী, বাংলাদেশ পুলিশ ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ২০ হাজার, রানার্স-আপ দল ১২ হাজার ও তৃতীয় স্থান অধিকারকারী দল ৮ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া তিনজন সেরা খেলোয়াড়কেও পুরস্কৃত করা হবে। ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় স্থান অধিকারকারী দলের প্রত্যেককে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। ২৯ মার্চ বিকেলে ফাইনাল খেলাটি বাংলাদেশ ভলিবল স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!