• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘স্বাধীনতা পদক’ নীলফামারীবাসীকে উৎসর্গ করলেন আসাদুজ্জামান নূর


নীলফামারী সংবাদদাতা এপ্রিল ৯, ২০১৮, ০২:২৮ পিএম
‘স্বাধীনতা পদক’ নীলফামারীবাসীকে উৎসর্গ করলেন আসাদুজ্জামান নূর

নীলফামারী : নিজের প্রাপ্ত ‘স্বাধীনতা পদক’ নীলফামারীবাসীকে উৎসর্গ করলেন সংষ্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি। রোববার (৮ এপ্রিল) দুপুরে নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে নাগরিক পরিষদ নীলফামারী আয়োজিত ‘ নাগরিক সংবর্ধনা’ অনুষ্ঠানে তিনি পদকটি উৎসর্গ করেন।

দেশের সংস্কৃতিতে বিশেষ অবদানের জন্য ২০১৮ সালের ‘স্বাধীনতা পদক’ ভ‚ষিত হওয়ায় সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপিকে এই সংবর্ধনা প্রদান করে নাগরিক সমাজ, নীলফামারী।

নাগরিগ পরিষদের দেওয়া সংবর্ধনায় ফুলের মালায়সীক্ত হয়ে এসময় নীলফামারী জেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেন, নীলফামারীবাসীকে বাদ দিয়ে আমার কোন অস্তিত্ব নাই। আমি নীলফামার সন্তান, এই জেলায় আমার জন্ম নীলফামারীর মানুষ আমাকে কাজ করার সুযোগ দিয়েছেন বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দেশের সর্বোচ্চ পদক ‘স্বাধীনতা পদক’ আমার হাতে তুলে দিয়েছেন। তাই আমি আমার এই পদক নীলফামারীর মানুষের জন্য উৎসর্গ করলাম।

নাগরিক পরিষদ, নীলফামারীর আহবায়ক ডা. মমতাজুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ জেলা সাধারণ সম্পাদক ডা. মুজিবুল হাসান চৌধুরী শাহিন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রাসেল আমিন স্বপনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট জোনাব আলী, জেলা আওয়ামী লীগ সভাপতি নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!