• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

স্বামী নগ্ন ছবিতে আসক্ত, শিক্ষা দিতে স্ত্রীর কাণ্ড!


বিচিত্র-সংবাদ ডেস্ক জুলাই ১৬, ২০১৭, ০১:৪৪ পিএম
স্বামী নগ্ন ছবিতে আসক্ত, শিক্ষা দিতে স্ত্রীর কাণ্ড!

ঢাকা: বিয়ের পর স্বামী-স্ত্রীর চাওয়া পাওয়া এক হয়ে যায়। তবে সব মানুষেরই অভ্যাসগত কিছু বিষয় থাকে, যা সবারই পছন্দ হয় না। তাতে কি একটু ছাড় দেয়ার মানসিকতা থাকলেই তা ঠিক হয়ে যায়। আর এটা না হলে বেধে যায় লঙ্কাকাণ্ড। তেমনি একটি ঘটনা ঘটিয়েছেন এক ব্রিটিশ নারী। তিনি যা ঘটিয়েছেন তা রীতিমত লঙ্কাকাণ্ড। 

ওই নারীর স্বামীর পর্ন সাইটের প্রতি আসক্তি ছিল। বহুবার বলেও সেই অভ্যাস ছাড়াতে পারেননি। শেষপর্যন্ত বদলা নিতে নিজের স্তনের ছবি পর্ন সাইটে আপলোড করে দেন। তাও আবার স্বামী যে পর্ন সাইটটি দেখেন, সেটিতেই!

‘মুনসেট’ নামে ব্রিটেনের একটি জনপ্রিয় ওয়েবসাইটে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন ৪০ বছরের ওই নারী। তিনি জানিয়েছেন, যখন তিনি অন্তঃস্বত্বা ছিলেন, তখন প্রতিরাতেই পর্ন সাইটে গিয়ে নারীদের নগ্ন ছবি দেখতেন স্বামী। বহুবার বারণ সত্ত্বেও এই বদঅভ্যাস বদলাননি। বরং সংসারে অশান্তি বাড়িয়েছেন। এরপর স্বামীকে উচিত শিক্ষা দেয়ার সিদ্ধান্ত নেন। 

তিনি আরো বলেন, ‘একদিন রাতে স্বামী ঘুমিয়ে পড়ার পর, আমি নিজের স্তনের ছবি তুলে পর্ন সাইটে পোস্ট করে দিই।’ স্ত্রীর এই কীর্তির কথা ঘুণাক্ষরেও টের পাননি ওই নারীর স্বামী। এরপর যথারীতি অভ্যাসবশত ওই পর্নসাইটটি খোলেন তিনি এবং সেখানে নিজের স্ত্রীর স্তনের ছবি দেখে রেগে যান। ওই নারী বলেন, ‘পর্ন সাইটে আমার ছবি দেখার পর অত্যন্ত রেগে যান আমার স্বামী। বলেন, আমি নাকি ওর থেকেও খারাপ কাজ করেছি।’

এই নারীর কীর্তি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অনেকেই ওই নারীর এই পদক্ষেপকে সমর্থন করেছে। আবার কেউ কেউ ওই নারীর দৃষ্টিভঙ্গির সমালোচনাও করেছেন। সূত্র: ইন্টারনেট।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!