• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

স্বামী শোয়েব নন সানিয়ার ‘প্রিয়’ আরেকজন!


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৮, ২০১৭, ০৪:০০ পিএম
স্বামী শোয়েব নন সানিয়ার ‘প্রিয়’ আরেকজন!

ঢাকা: এই মুহূর্তে তাঁর স্বামী শোয়েব মালিক খেলছেন বিপিএলের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সে। কিছুদিন আগে স্বামীর সঙ্গে দেখা করে গেছেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। সেই তিনি টুইটারে এসে জানিয়ে দিলেন স্বামী শোয়েব নন তাঁর ‘প্রিয়’ আরেকজন! কে তিনি? সানিয়ার পছন্দের ক্রিকেটার কে? এর আগে বহুবার এমন প্রশ্ন এড়িয়ে গেছেন টেনিস-সুন্দরী। মাঝে একবার সাংবাদিকদের জানিয়েছিলেন সবচেয়ে ‘হ্যান্ডসাম’ ক্রিকেটার হলেন তাঁর স্বামী শোয়েব।

তবে এবার জানা গেল সানিয়ার প্রিয় ক্রিকেটারের নাম। বুধবার সানিয়া নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে জবাব দিলেন সেই প্রশ্নের। ‘সানিয়া আনসারস’ নামের হ্যাশট্যাগ দিয়ে সানিয়া টুইটারে লাইভ এসেছিলেন। লাইভে তিনি ধৈর্য সহকারে ভক্তদের সমস্ত প্রশ্নের জবাব দেন।

সানিয়ার কাছে প্রশ্ন রাখা হয়, তাঁর প্রিয় ক্রিকেটার কে? সেই ভক্ত অবশ্য হালকা খোঁচা দিয়ে যোগ করেছিলেন, ‘অবশ্যই শোয়েব মালিককে ছাড়া।’ অনেকেই মনে করেছিলেন, মহেন্দ্র সিং ধোনি অথবা বিরাট কোহলির নাম বলবেন সানিয়া।

তবে সকলকে অবাক করে সানিয়া বেছে নেন শচীন টেন্ডুলকারকে। ২৪ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট কাঁপিয়েছেন মাস্টার ব্লাস্টার। আন্তর্জাতিক ক্রিকেটে ব্যাটিংয়ের প্রায় সব রেকর্ড নিজের করে নিয়েছেন।

প্রশ্নোত্তর পর্বে সানিয়া আরো জানান, টেনিস কিংবদন্তি রজার ফেদেরার তাঁর প্রিয় সিঙ্গলস খেলোয়াড়।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এইচএআর

Wordbridge School
Link copied!