• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

স্বামী-স্ত্রীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশের হুমকি দিল স্বামী-ই!


আন্তর্জাতিক ডেস্ক অক্টোবর ১৫, ২০১৬, ০৫:৩৯ পিএম
স্বামী-স্ত্রীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশের হুমকি দিল স্বামী-ই!

যৌতুকের দাবিতে নজিরবিহীন ব্ল্যাকমেল স্ত্রীকে। স্বামী-স্ত্রীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোডের হুমকি দেয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। কসবা থানায় অভিযোগ জানালেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ।

সঞ্জয় চৌবে। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। পুণেতে কর্মরত। কিছুদিনের মধ্যেই চাকরি সূত্রে বিদেশে পাড়ি দেয়ার কথা। কিন্তু তার আগেই জড়িয়ে পড়লেন নজিরবিহীন এক অভিযোগে। স্ত্রীকে ব্ল্যাকমেলিংয়ের অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। বিয়ের পর থেকেই সঞ্জয় তাঁর স্ত্রীকে অত্যাচার করতেন বলে অভিযোগ। নানারকম দাবি-দাওয়াও করতেন তিনি।

যৌতুক না পেলে স্বামী স্ত্রীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি স্যোশাল মিডিয়ায় আপলোড করে দেয়ার হুমকি। ব্ল্যাকমেলিং। ভয়াবহ এই নির্যাতনের শিকার হয়েছেন কসবার এক নারী। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার স্বামী পুণেতে কর্মরত। বিয়ের পর থেকেই সে নানা রকম দাবি-দাওয়া করত বলে অভিযোগ। শেষ পর্যন্ত একটি SUV গাড়ি দাবি করে সে। সেই গাড়ি দিতে পারেননি শ্বশুর। অভিযোগ তাঁর পরেই স্ত্রীকে ব্ল্যাকমেল শুরু করে সে। নিজের মোবাইলে তুলে রাখা কিছু ঘনিষ্ঠ ছবি আপলোড করার হুমকি দিতে থাকে। তবে এখানেই অভিযোগের শুরু নয়। নারীর দাবি, বিয়ের পর থেকেই অত্যাচারের মুখে পড়েন তিনি। স্বামীর বিকৃত যৌনতার শিকার হন। গোটা ঘটনা জানিয়ে কসবা থানায় অভিযোগ জানান নারী।

পুলিশ এখনো কোনো ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ। অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করা তো দূর অস্ত, তাঁর মোবাইলটিও বাজেয়াপ্ত করতে এখনো কোনো পদক্ষেপ নেয়নি পুলিশ। বিকৃত যৌনতার অভিযোগটিতেও পুলিশ কোনো মামলা দায়ের করেনি বলে তাঁর অভিযোগ। সূত্র: জিনিউজ

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!