• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

স্বামী-স্ত্রীর ফাঁস লাগানো লাশ উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আগস্ট ২৩, ২০১৭, ০৫:৫৮ পিএম
স্বামী-স্ত্রীর ফাঁস লাগানো লাশ উদ্ধার

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ: জেলার নাচোল উপজেলায় গলায় ফাঁস লাগানো স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৩ আগস্ট) সকাল ৯টার দিকে নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

মৃতরা হচ্ছে, রাজমিস্ত্রী মইদুল ইসলাম বাদল (৪০) ও তাঁর স্ত্রী নাসিমা বেগমের (৩৫)। মইদুল নাচোল সদর ইউনিয়নের হাকরইল গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।

নাচোল থানার তদন্ত কর্মকর্তা মাহতাবউদ্দিন জানান, মরদেহ দুটির গলায় জালের দড়ির ফাঁস দেয়া ছিল। মইদুলের মরদেহ বাড়ির বাইরের আঙিনায় সবজি চাষের জন্য পোতা বাঁশের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ও তাঁর স্ত্রী নাসিমার মরদেহ ঘরের ভেতর খাটের পাশে মেঝেতে গলায় একই ধরণের দড়ি দিয়ে ফাঁস দেয়া অবস্থায় পাওয়া যায়।

ঘটনার আলামত ও প্রতিবেশীদের বরাত দিয়ে নাচোল থানার ভারপ্রাপ্ত (ওসি) জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মইদুল আত্মহত্যা করেছে। তবে বেশি সন্দেহ হচ্ছে, এর আগে তিনি তাঁর স্ত্রী নাসিমাকে হত্যা করেন। মইদুল প্রায়ই পারিবারিক কলহে স্ত্রীকে অত্যাচার করত। তাছাড়া মইদুল কিছুটা পাগলাটে প্রকৃতির ছিল বলেও জানা গেছে। তদন্তে স্বামী-স্ত্রীর মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটিত হবে বলেও জানান ওসি।

তিনি আরো জানান, মইদুলের মৃত্যুর ঘটনায় তাঁর পিতা সিরাজ উদ্দিন একটি অপমৃত্যু মামলা করেছেন। অপরদিকে, পুলিশ বাদি হয়ে নাসিমার মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। মরদেহ দুটি বুধবার দুপুরে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!