• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

স্বামী-স্ত্রীর সুখের সংসার, ভিলেন যখন ফেসবুক!


আন্তর্জাতিক ডেস্ক অক্টোবর ৪, ২০১৭, ১১:০৪ পিএম
স্বামী-স্ত্রীর সুখের সংসার, ভিলেন যখন ফেসবুক!

ঢাকা: একমাত্র ছেলেকে নিয়ে সুখেই দিন কাটছিল স্বামী-স্ত্রীর। কিন্তু সেখানে বাধা হয়ে দাঁড়াল ফেসবুক। ফেসবুকের মাধ্যমে পরিচয়, অতঃপর পরিণয়। আর সেই পরিণয়কে বাস্তবে রূপ দিতে সুখের সংসার তছনছ করে, স্বামী-সন্তানকে ছেড়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে গেল গৃহবধূ! তাও আবার ঘরের পিছনের জানালা দিয়ে!

সোমবার (২ অক্টোবর) এমনই একটি ঘটনা ঘটেছে ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানা অঞ্চলের ধলপাড়া গ্রামে। এদিকে প্রেমিকের সঙ্গে স্ত্রী পালিয়ে যাওয়ার ঘটনায় থানায় লিখিত অভিযোগও দায়ের করেছেন ওই গৃহবধূর স্বামী।

ওই গৃহবধূর স্বামীর অভিযোগ, তার শ্বশুরবাড়ির পাশের এলাকার এক যুবকের সঙ্গে  ফেসবুকে তার স্ত্রীর প্রথম আলাপ শুরু হয়। এক পর্যায়ে তাদের দুজনের মধ্যে গড়ে ওঠে গভীর প্রেমের সম্পর্ক। আর সেই প্রেমের টানে নিজের চার বছরের ছেলে ও স্বামীকে ফেলে প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছেন তার স্ত্রী।

তিনি আরো জানান, পালানোর সময় সবার নজর এড়াতে সদর দরজা ব্যবহার না করে, বাড়ির পিছনের দিকের জানালা দিয়ে লাফ মেরে বাইরে বেরিয়ে প্রেমিকের সাইকেলে চেপে পালিয়ে যায় তার স্ত্রী। গোটা ঘটনাটি জানিয়ে ওই গৃহবধূর স্বামী মঙ্গলবার (৩ অক্টোবর) হিলি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশও ঘটনার তদন্ত শুরু করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, বছর ছয়েক আগে কিসমতদাপট এলাকার বাসিন্দা ও ব্যবসায়ীর সঙ্গে একই এলাকার ওই গৃহবধূর বিয়ে হয়। বর্তমানে তাদের ঘরে ৪ বছরের একটি ছেলে সন্তানও রয়েছে। ছোট্ট সংসারে কিছুদিন আগে পর্যন্তও কোনো সমস্যা ছিল না।

সমস্যার সূত্রপাত স্মার্টফোনের সূত্র ধরে। স্ত্রীর অনুরোধ রাখতে বছর দুয়েক আগে তাকে একটি স্মার্টফোন কিনে দিয়েছিলেন ওই ব্যক্তি। ফেসবুকে অ্যাকাউন্ট তৈরি করে বন্ধুদের সঙ্গে পরিচয়ও করিয়ে দিয়েছিলেন নিজেই।

ফেসবুকেই পাশের তিওর এলাকার এক যুবকের সঙ্গে ওই গৃহবধূর পরিচয় হয়। এরপর ধীরে ধীরে তাদের মধ্যে গড়ে ওঠে গভীর প্রেমের সম্পর্ক। বছর খানেক আগে একবার ওই প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার চেষ্টাও করেছিলেন ওই গৃহবধূ। কিন্তু সেবার ধরা পড়ে যান। পরে গ্রামে সালিশি সভা বসিয়ে বিষয়টি মিটমাট করা হয়। স্বামীও কিছুটা নিশ্চিন্ত হয়েছিলেন।

এত কিছুর পরেও প্রেমিকের সঙ্গে ওই গৃহবধূর সম্পর্ক এতটুকু ভাটা পড়েনি। প্রেমিকের সঙ্গে পালিয়ে যেতে নতুন করে ছক সাজান ওই নারী। সোমবার (২ অক্টোবর) সন্ধ্যার পরে প্রেমিক বাড়ির পিছনে এসে অপেক্ষা করছিলেন। আর বাড়ির পিছনের দিকের একটি জানালার গ্রিল না থাকায় সেই সুযোগ কাজে লাগান ওই নারী।

জানালার ফাঁক দিয়ে লাফ দিয়ে বের হয়ে প্রেমিকের সাইকেলে করে পালান তিনি। কিন্তু এত আটঘাঁট বাধার পরেও এক প্রতিবেশীর চোখে পড়ে যান তারা। ওই প্রতিবেশীর থেকেই গৃহবধূর স্বামী ঘটনার কথা জানতে পেরে হিলি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!