• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

স্বামীকে ঠকিয়ে নিজেই যৌনপ্রতারণার শিকার!


রাজশাহী প্রতিনিধি নভেম্বর ১৬, ২০১৬, ০৯:০৬ পিএম
স্বামীকে ঠকিয়ে নিজেই যৌনপ্রতারণার শিকার!

রাজশাহী : রাজশাহীর বাঘায় স্বামীকে ঠকিয়ে নিজেই যৌনপ্রতারণার শিকার হয়ে প্রবাসী এক যুবকের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে মামলা করেছে এক কলেজছাত্রী। মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে উপজেলার আলাইপুর গ্রামের বাসিন্দা প্রবাসি শামিনুর রহমানের নামে এ মামলাটি দায়ের করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার আলাইপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে শামিনুর রহমান ৬ বছর থেকে একই এলাকার এক কলেজছাত্রীর সঙ্গে প্রেম করে আসছে। প্রেমের সুবাদে ওই কলেজছাত্রীকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ৫ বছর আগে দৈহিক সম্পর্ক গড়ে তোলে এবং পরে প্রবাসে চলে যায়।

এদিকে শামিনুর প্রবাসে যাওয়ার পর সেই কলেজছাত্রীকে বিয়ে দিয়ে দেয় তার পরিবার। কিন্তু বিয়ের পরেও শামিনুর প্রবাস থেকে ওইছাত্রীর সঙ্গে মোবাইলে যোগাযোগ রক্ষা করে এবং প্রথম স্বামীকে ডিভোর্স দিয়ে তার জন্য অপেক্ষা করতে বলে। এর ফলে ওই ছাত্রী তার স্বামীকে ডিভোর্স দিয়ে বাবার বাড়ি চলে আসে।

এদিকে গত কয়েক মাস আগে শামিনুর দেশে আসে এবং অক্টোবরে মাসে ২০ ও ৩০ তারিখ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে এনে আবারো শারীরিক সম্পর্ক করে এবং মঙ্গলবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় বিয়ে করার কথা বলে আবারও তাকে বাড়িতে ডেকে শারীরিক সম্পর্ক করতে চাই। এ সময় ভুক্তভুগী বিয়ের স্বীকৃতি চাইলে তাকে ‘কখনো বিয়ে করবেনা’ বলে জানিয়ে দেয়। এর ফলে ওই বাড়িতে অনশন শুরু করে ওই কলেজছাত্রী । কিন্তু তার পরিবারের লোকজন তাকে লাঞ্চিত করে বাড়ি থেকে বের করে দেয়।

এ খবর পেয়ে ওইছাত্রীর বাবা স্থানীয়দের সহায়তায় তার মেয়েকে বাঘা স্বাস্থ্য কেন্দ্রে এনে চিকিৎসা দেন এবং ওই রাতেই বাঘা থানায় তিনজনকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন আইনে মেয়েকে দিয়ে একটি মামলা দায়ের করেন।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহামুদ জানান, অভিযোগ পাওয়ার পর বুধবার (১৬ নভেম্বর) সকালে কলেজছাত্রীকে মেডিকেল করার জন্য রামেক হাসপাতালের ফরেন্সিক বিভাগে পাঠানো হয়েছে। এই মুহুর্তে আসামীরা পলাতক। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!