• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

স্বামীকে শিক্ষা দিতে স্ত্রীর নাটক, অতঃপর...


আন্তর্জাতিক ডেস্ক জুলাই ২২, ২০১৮, ০৮:৪৩ পিএম
স্বামীকে শিক্ষা দিতে স্ত্রীর নাটক, অতঃপর...

প্রতীকী ছবি

ঢাকা: স্বামীকে উচিত শিক্ষা দিতে অপহরণের নাটক সাজিয়েছিলেন স্ত্রী। আর সেই জালে নিজেই জড়িয়ে গেলেন ওই নারী। আর পুরো ঘটনার ছক সাজিয়েছিলেন টেলিভিশনের ক্রাইম সিরিজ দেখে। কিন্তু শেষরক্ষা হল না। ধরা পড়ে গেলেন পুলিশের হাতে। ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ের।

পুলিশ সূত্রে জানা গেছে, ২৯ বছরের ওই তরুণী স্বামীর সঙ্গে কোচিং সেন্টার চালাতেন। কয়েকদিন আগেই দুপুর একটা নাগাদ তিনি বিজয় পার্কের ঘর থেকে কোচিং ক্লাস করানোর জন্য মীরা রোডের উদ্দেশে বের হন। ঘণ্টাখানেক পর ওই তরুণীর স্বামী একটি হোয়াটসঅ্যাপ মেসেজ পান। যাতে মুখ বাধা অবস্থায় তার স্ত্রীর অজ্ঞান হয়ে পড়ে থাকার একটি ছবি ছিল। ঠিক ১৫ মিনিটের ব্যবধানে আরও একটি মেসেজে মুক্তিপণ হিসেবে দশ লাখ টাকা দাবি করা হয়েছিল।

স্ত্রীর অপহরণের মেসেজ পেয়েই পুলিশের কাছে যান স্বামী। ঘটনার তদন্তে নেমে যুবতীর যাত্রাপথের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। যাতে তাকে মীরা রোডের রেলস্টেশনের কাছে একা ঘোরাফেরা করতে দেখতে পাওয়া যায়। এরপরই মোবাইল ফোনের সূত্র ধরে রহস্যের সমাধান করে মুম্বাই পুলিশ।

পুলিশের জেরার মুখে নিজের এই কীর্তির কথা স্বীকার করেন ওই তরুণী।

তবে ওই তরুণীর অভিযোগ, যৌথভাবে কোচিং সেন্টার চালানোর পরও স্বামী ঠিকঠাক লভ্যাংশ দেন না। সেই জন্যই এই পদক্ষেপ নিয়েছেন তিনি। পুলিশি অভিযোগ অবশ্য দায়ের করা হয়নি শেষ পর্যন্ত। তাই গ্রেপ্তার থেকে রেহাই পেয়েছেন ওই তরুণী।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!