• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

স্বামীর পরকীয়াই কাল হলো গৃহবধূর


কুমিল্লা প্রতিনিধি মে ৩০, ২০১৭, ০৫:২৯ পিএম
স্বামীর পরকীয়াই কাল হলো গৃহবধূর

কুমিল্লা: স্বামীর পরকীয়ায় বাধা দেয়ার শাহিনুর আক্তার (২০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ওই গৃহবধূর স্বামীকে গ্রেপ্তার করেছে।

সোমবার (২৯ মে) ভোরে চট্টগ্রামের বাকুলিয়া উপজেলার বউবাজার খেজুরতলী এলাকার মারুয়া ম্যানশন ৬ষ্ঠ তলায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, কুমিল্লার মুরাদনগর উপজেলার করিমপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে মো. জামাল হোসেনের (৩৫)  সঙ্গে প্রায় পৌনে ৩ বছর আগে একই উপজেলার ঘোড়ারশাল গ্রামের কফিল উদ্দিনের মেয়ে শাহিনুর আক্তারের (২০)  পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা চট্টগ্রামের বাকুলিয়া উপজেলার বউবাজার খেজুরতলী এলাকার মারুয়া ম্যানশন ৬ষ্ঠ তলায় ভাড়া থাকতেন। বিয়ের পর জামাল হোসেনের পরকীয়ার বিষয়টি জানতে পারে শাহিনুর।

এতে ক্ষিপ্ত হয়ে বিভিন্ন সময় শাহিনুর আক্তারকে মারধর করত স্বামী জামাল। তারই ধারাবাহিকতায় সোমবার (২৯ মে) ভোরে জামাল হোসেন শাহিনুরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। দুপুর ১টার দিকে বাসার কেয়ারটেকার আব্দুল খালেক লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে বাকুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। স্ত্রী হত্যার দায়ে জামালকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের বড় ভাই আবু তাহের বাদী হয়ে বাকুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আবু তাহের জানান, বিয়ের পর থেকে জামাল হোসেনের পরকীয়াসহ বিভিন্ন অপকর্ম জানতে পেরে শাহিনুর বাধা দিলে সে তাকে মারধর করত। সোমবার (২৯ মে) শাহিনুরকে কুপিয়ে হত্যা করে জামাল। আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ বিষয়ে বাকুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পনক চৌধুরী জানান, হত্যার ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছেন। স্বামী জামালকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!