• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

স্বামীর পাশেই শায়িত আফসানা


নিজস্ব প্রতিবেদক মার্চ ২৩, ২০১৮, ০৬:৫৬ পিএম
স্বামীর পাশেই শায়িত আফসানা

ঢাকা: স্বামী ক্যাপ্টেন আবিদ সুলতানের পাশে দাফন দেয়া হয়েছে নেপাল ট্রাজেডিতে নিহত ক্যাপ্টেন আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানমকে। শুক্রবার (২৩ মার্চ) বিকেলে জানাযা নামাজ শেষে তাকে বনানী সামরিক কবরস্থানে স্বামীর পাশে দাফন দেয়া হয়।

বিকেল সোয়া ৫ টার দিকে রাজধানীর উত্তরা ১৩ নম্বর সেক্টরে গাউসুল আজম জামে মসজিদে জানাযা হয়। জানাযা শেষে ছেলে মাহিন কান্নায় ভেঙে পড়েন।

শুক্রবার সকাল সাড়ে ৯টায় মারা যান আফসানা খানম। পরিবার সূত্র জানায়, হাসপাতাল থেকে অফিসিয়ালি ডিক্লারেশন পাওয়ার পর টপির লাশ উত্তরার বাসায় নেয়া হয়। বনানী সামরিক কবরস্থানে ক্যাপ্টেন আবিদ সুলতানকে যে কবরে দাফন করা হয়েছে, তার ঠিক পাশের কবরটাতেই চিরনিদ্রায় শায়িত হন আফসানা খানম।

১২ মার্চ নেপালের কাঠমান্ডুতে ত্রিভুবন ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে ইউএস বাংলার উড়োজাহাজ বিধ্বস্তে স্বামীর মৃত্যুর খবর কয়েক দিনের মাথায় স্ট্রোক করেন আফসানা। স্বামী হারানোর শোক আর কাটিয়ে ওঠা হয়নি তার। অসুস্থ হওয়ার পর থেকে আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হসপিটালের মেডিকেল অফিসার ডা. কাজী একরাম হোসেন বলেন, সকাল সাড়ে ৯টায় মারা গেছেন টপি। এই হাসপাতালে তার চিকিৎসায় যা যা করার দরকার ছিল তার সবকিছু করা হয়েছে।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!