• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

স্বামীর সাথে ঝগড়া, বেরিয়েই ধর্ষণের শিকার গৃহবধূ!


চট্টগ্রাম ব্যুরো জুলাই ২১, ২০১৮, ০৮:৩১ পিএম
স্বামীর সাথে ঝগড়া, বেরিয়েই ধর্ষণের শিকার গৃহবধূ!

চট্টগ্রাম: গভীর রাতে ঘর থেকে বেরিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (৪০)। ঘটনার পর ওই গৃহবধূ নিজে বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। এরপর শনিবার (২১ জুলাই) দুপুর আড়াইটায় তিন যুবককে গ্রেপ্তার করে পুলিশ। চট্টগ্রামের কর্ণফুলীর একটি গ্রামে এ ঘটনা ঘটেছে।

গ্রেপ্তার হওয়া তিন যুবক- মো. ইমরান (৩০), মো. শাহজাহান (৩২) ও কাউসার হালিম ওরফে মুন্না (১৮)। তবে পুলিশের অভিযানের খবর পেয়েই আত্মগোপনে চলে গেছে নুরুল আমিন (২৭) নামের অপর এক যুবক।

গৃহবধূর দায়ের করা ওই অভিযোগ থেকে জানা যায়, শুক্রবার গভীর রাতে স্বামীর সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে রাগ সামলাতে না পেরে রাত দুইটার দিকে বাবার বাড়ি যাওয়ার জন্য ঘর থেকে বের হয়ে যান ওই গৃহবধূ। পরে পথে গৃহবধূকে আটকে নির্জন স্থানে নিয়ে গণধর্ষণ করে অভিযুক্ত চার যুবক। গৃহবধূর বাবার বাড়ির কাছেই এ ঘটনাটি ঘটে। পরে বাবার বাড়ি আর না গিয়ে রাতেই গৃহবধূ ঘরে ফিরে যান এবং স্বামীকে পুরো ঘটনা জানান।

শনিবার সকালে স্বামীকে নিয়ে কর্ণফুলী থানায় এসে ওই চার যুবককের বিরুদ্ধে অভিযোগ করেন গৃহবধূ। অভিযোগ পেয়েই শনিবার দুপুর দুইটা নাগাদ ওই ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন, চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) আরেফীন জুয়েল।

তিনি বলেন, ধর্ষণের শিকার ওই গৃহবধূ নিজে বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। পরে তাকে প্রয়োজনীয় পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!