• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন


ঠাকুরগাঁও প্রতিনিধি জুলাই ১৭, ২০১৭, ০৫:৪৫ পিএম
স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

ঠাকুরগাঁও: জেলার সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নানের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন ও স্বারকলিপি পেশ করা হয়েছে।

সোমবার (১৭ জুলাই) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে জেলা ঠাকুরগাঁওয়ের প্রাণকেন্দ্র চৌরাস্তায় স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নানের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহনেওয়াজ কাদির শাকিল চৌধুরীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ অ্যাপোলো, জেলা মহিলা লীগের সভাপতি দ্রুপদি দেবী আগরওয়ালা, পৌর সভাপতি ইমরান হোসেন পান্না, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রওশন উল ফেরদৌস পারভেজ, থানা সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপুসহ প্রমুখ।

বক্তারা স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল মান্নানের হত্যাকারী যুবলীগ নেতা শান্তকে দ্রুত গ্রেপ্তার করে সজিব দত্ত ও শান্ত’র দ্রুত কঠোর শাস্তির দাবি জানান।

পরে ঠাকুরগাঁও জেলা প্রশাসক আব্দুল আওয়াল ও পুলিশ সুপার ফারহাত আহমেদ বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরের ছোট ভাই সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজিব দত্তের সাথে দু’দিন আগে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নানের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।

এরই জের ধরে গত মঙ্গলবার (১১ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে ঠাকুরগাঁও পৌর শহরের মুন্সিরহাট এলাকায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল মান্নানকে ধারালো অস্ত্র দিয়ে ছুরিকাঘাত করে যুবলীগ নেতা সজিব দত্ত ও তার সহযোগীরা। এ সময় সাবেক ছাত্রলীগ নেতা জুম্মন তাকে বাঁচাতে গেলে তাকেও ছুরিকাঘাত করে হামলাকারীরা। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আনার পথে আব্দুল মান্নান মারা যায়। গুরুতর জখম অবস্থায় ছাত্রলীগ নেতা জুম্মনকে হাসপাতালে ভর্তি করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!