• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

স্মিথের ডাবলের দিনে মার্শের সেঞ্চুরি


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ১৬, ২০১৭, ০২:১৭ পিএম
স্মিথের ডাবলের দিনে মার্শের সেঞ্চুরি

ঢাকা: ক্যারিয়ারে ২২ তম সেঞ্চুরিটাকে ডাবল সেঞ্চুরিতে রুপ দিলেন অস্ট্রেলিয় অধিনায়ক স্টিভেন স্মিথ। অস্ট্রেলিয়াও লিড পেয়েছে ৫৭ রানের। এ প্রতিবেদন লেখার সময় অস্ট্রেলিয়ার রান ৪ উইকেটে ৪৬০। স্মিথ ২০০ ও মিচেল মার্শ ১২১ রান নিয়ে ব্যাট করছেন।

পার্থের ওয়াকায় প্রথম ইনিংসে ৪০৩ রান তুলে চ্যালেঞ্জই জানিয়েছিল ইংল্যান্ড। সেটিকে মেনে নিয়েই অস্ট্রেলিয়া এগিয়েছে অধিনায়কের ব্যাটে ভর করে।ক্যারিয়ারে ২২ তম সেঞ্চুরি তুলে নিয়েছেন স্মিথ ১৩৮ বলে। সেটিকে তিনি ডাবলে রুপ দিলেন। এখনও অপরাজিত আছেন ২০০ রানে। স্মিথের ক্যারিয়ার সর্বোচ্চ রান ২১৫। নিশ্চয় তিনি এটাকেও ছাপিয়ে যেতে চাইবেন। স্মিথ ২০০ রান করেছেন ৩০১ বলে ২৬টি চার আর একটি ছক্কায়।

স্মিথের ডাবল সেঞ্চুরির দিনে সেঞ্চুরি তুলে নিয়েছেন মিচেল মার্শ।১৩০ বলে  সেঞ্চুরি করেছেন তিনি। এটি মার্শের ক্যারিয়ারে প্রথম সেঞ্চুরি। যতটা পারা যায় সেঞ্চুরিটাকে এগিয়ে নেওয়ার চেষ্টাই করবেন মার্শ। তিনি ১২১ রানে ব্যাট করছেন। এই রান মার্শ ১৬৪ বলে ২০টি চারের সাহায্যে করেছেন।

এর আগে ডেভিড মালান ও জনি বেয়ারস্টোর জোড়া সেঞ্চুরিতে ইংল্যান্ড অলআউট হওয়ার আগে ৪০৩ রানের সংগ্রহ পেয়েছিল। মালান ২২৭ বলে ১৪০ আর বেয়ারস্টোর ব্যাট থেকে এসেছিল ২২৫ বলে ১১৯। মিচেল স্টার্ক ৪টি ও হ্যাজেলউড নিয়েছিলেন ৩টি উইকেট।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!