• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

স্যামসাং গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনের প্রি-বুকিং শুরু


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৫, ২০১৭, ০৫:১৯ পিএম
স্যামসাং গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনের প্রি-বুকিং শুরু

ঢাকা: স্যামসাং মোবাইল বাংলাদেশ স্মার্টফোন লাইনআপের সর্বশেষ সংস্করণ জনপ্রিয় গ্যালাক্সি সিরিজের নতুন মডেল গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোন উন্মোচন করেছে। গ্যালাক্সি সি৯ প্রো ডিভাইসটি প্রি-বুক করে গ্রাহকরা পাবেন একটি অরিজিনাল এবং এক্সক্লুসিভ স্যামসাং স্কুপ ব্লুটুথ স্পিকার।

আগামী ২১ ফেব্রুয়ারি পর্যন্ত গ্রাহকরা অনলাইনে এবং স্যামসাং-এর সকল অনুমোদিত স্টোরে এই ডিভাইসটির প্রি-বুক করতে পারবেন।

এর আগে, ‘স্মার্টফোন এন্ড ট্যাব এক্সপো ২০১৭’-তে স্যামসাং-এর প্যাভিলিয়নে এই ডিভাইসটির উন্মোচন ও প্রি-বুকিং শুরু ঘোষণা হয়। এতে উপস্থিত ছিলেন, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং উ লী এবং হেড অব মোবাইল মূয়ীদুর রহমান।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং উ লী বলেন, স্যামসাং-এ আমরা সবসময় গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ এবং আনন্দময় করার চেষ্টা করি। স্মার্টফোনগুলোর ব্যবহার বৃদ্ধির সঙ্গে, এর চমৎকার সব অ্যাপ এবং এর মাল্টি-টাস্কিং ক্ষমতার কারণে গ্রাহকদের মধ্যে অধিক কার্যক্ষমতার ডিভাইস ব্যবহারের চাহিদা তৈরি হয়েছে। গ্যালাক্সি সি৯ প্রো নিয়ে আসার মাধ্যমে আমরা গ্রাহকদের পরবর্তী পর্যায়ের প্রত্যাশিত চাহিদাসমূহ গর্বের সঙ্গে পূরণ করতে পারবো।

সুপারফোন হিসেবে পরিচিত গ্যালাক্সি সি৯ প্রো হ্যান্ডসেটটি সেই সব গ্রাহকদের জন্য প্রস্তুত করা হয়েছে যারা স্মার্টফোন থেকে আরও বেশি কিছু প্রত্যাশা করেন। এটিতে রয়েছে সেরা স্ক্রিন, মেমোরি এবং ক্যামেরা। সেরা মানের এসব ফিচারের মাধ্যমে গ্রাহকরা গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনে উপভোগ করতে পারবেন সেরা মাল্টিমিডিয়া, স্বচ্ছ এবং অসাধারণ ছবি দেখার অভিজ্ঞতা।

অসাধারণ কার্যক্ষমতা: এই প্রথমবারের মতো স্যামসাং মোবাইল গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনে নিয়ে এসেছে শক্তিশালী কার্যক্ষমতার জন্য ৬ গিগাবাইট র্যা ম, যেটি নিশ্চিত করবে নিরবিচ্ছিন্ন মাল্টি-টাস্কিং-এর অভিজ্ঞতা। এছাড়াও, এতে রয়েছে ৬৪ গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরি এবং ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা। এতে রয়েছে ৬৪ বিট অক্টা কোর প্রসেসর, যা গ্রাহকদের স্বাচ্ছন্দ্যপূর্ণ মাল্টিমিডিয়া, গেমিং এবং অ্যাপস ব্যবহারের অভিজ্ঞতা দেবে।

দাম ও প্রাপ্যতা: গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনটি কালো ও সোনালী রং-এ বাজারে পাওয়া যাবে। আগ্রহী গ্রাহকরা ২১ ফেব্রুয়ারি www.prebookc9.com এই সাইটের মাধ্যমে অনলাইনে ও স্যামসাং-এর সকল স্টোরে ডিভাইসটি প্রি-বুক করতে পারবেন। প্রতিটি প্রি-বুকিং-এর জন্য গ্রাহকরা ফ্রি পাবেন স্যামসাং-এর স্কুপ ব্লুটুথ স্পিকার। এই ডিভাইসটির মূল্য ৪৯,৯০০ টাকা মাত্র। গ্রাহকরা ২৪ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ১,৭৫০ টাকা থেকে শুরু করে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!