• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্যামির কাছে হারলো খুলনা


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২৬, ২০১৬, ১০:৫৬ পিএম
স্যামির কাছে হারলো খুলনা

ঢাকা : জয়ের খুব কাছে গিয়ে খুলনা টাইটানসের কাছে বাজে হারের অভিজ্ঞতা রয়েছে রাজশাহী কিংসে। শনিবার (২৬ নভেম্বর) সেই ভুলের পুনরাবৃত্তি হলো না। রাজশাহী ৯ রানে হারিয়ে দিলো খুলনাকে। এটি পদ্মপাড়ের দলটির চতুর্থ জয়। আট ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ছয় নম্বরে রয়েছে রাজশাহী। হারের পরও ৯ ম্যাচে ছয় জয়ে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষেই অবস্থান করছে খুলনা।

এদিন রাজশাহীর ১৫৪ রানের জবাবে খুলনাকে থামতে হয়েছে ১৪৫ রানে। অবশ্য রান তাড়া করতে নেমে দারুন শুরু করেছিল দলটি। কিন্তু ১৪ তম ওভারে ১০১ রানে ক্যারিবিয়ান নিকোলাস পুরান আউট হতেই যেন সব শেষ হয়ে গেলো। এর পরের ওভারেই আউট হলেন অধিনায়ক মাহমুদুল্লাহ। স্লগ ওভারে বলের সঙ্গে পাল্লা দিয়ে রান তুলতে গিয়ে ব্যর্থ খুলনার ব্যাটসম্যানরা।

অথচ শুরুটা দারুন করে দিয়েছিলেন রিকি ওয়েসেলস। তার ৩২ বলে ৩৬, মাঝে মাহমুদুল্লাহর ৩৩ বলে ৩৩ এবং পুরানের ১২ বলে ২৮ রান জয়ের পথেই রেখেছিল খুলনাকে। কিন্তু বাকিদের ব্যর্থতায় শেষ রক্ষা হয়নি। মিরাজ, স্যামি, নাজমুল, সামি ও আবুল হাসান প্রত্যেকে পেয়েছেন ১টি করে উইকেট।

এরআগে রাজশাহীর ইনিংস ছিল স্যামিময়। তারা যে স্কোরবোর্ডে ১৫৪ রান তুলতে পেরেছে সেটা অধিনায়কের জন্য। ৩৪ বলে ৭১ রানের ঝড়ো ইনিংস খেলেন স্যামি। ছক্কাই মেরেছেন পাঁচটি সঙ্গে বাউন্ডারি চারটি। ২টি করে উইকেট নিয়েছেন কেভন কুপার ও শফিউল ইসলাম।

সংক্ষিপ্ত স্কোরকার্ড:
রাজশাহী কিংস: ১৫৪/৮ (২০ ওভার) (স্যামি ৭১*, জুনায়েদ ২১, সাব্বির ১৬, প্যাটেল ১৬। কুপার ২/৩১, শফিউল ২/৫৩, মাহমুদুল্লাহ ১/৭, মোশাররফ ১/২৫)
খুলনা টাইটানস: ১৪৫/৬ (২০ ওভার) (ওয়েসেলস ৩৬, মাহমুদুল্লাহ ৩৩, পুরান ২৮, আরিফুল ২৫*, কুপার ১৪। স্যামি ১/৮, নাজমুল ১/১৭, মিরাজ ১/২৮, সামি ১/৩২।)

ফল: রাজশাহী কিংস ৯ রানে জয়ী।

ম্যান অব দ্য ম্যাচ: ড্যারেন স্যামি (রাজশাহী কিংস)।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!