• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় তিন চালকসহ নিহত ৫


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৮, ২০১৮, ০৯:১৩ পিএম
সড়ক দুর্ঘটনায় তিন চালকসহ নিহত ৫

ঢাকা: পৃথক সড়ক দুর্ঘটনায় সিলেট, পাবনা ও সাভারে তিন চালকসহ ৫ জন নিহত হয়েছেন। সিলেটে ট্রাকের সঙ্গে গাছের ধাক্কায়, পাবনার ঈশ্বরদীতে বাসচাপায় ও সাভারে মিক্সিন কার খাদে পড়ে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) এসব দুর্ঘটনা ঘটে। অন্যদিকে পিরোজপুরের ইন্দুরকানীতে মালবোঝাই ট্রাক উল্টে খাদে পড়ে এক ব্যবসায়ী আহত হয়েছেন।

সিলেট প্রতিনিধি জানান, সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখী এলাকায় বালুভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক ও তার সহযোগী নিহত হন। এ ঘটনায় আরো তিন শ্রমিক আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পাবনা প্রতিনিধি জানান, পাবনার ঈশ্বরদীতে যাত্রীবাহী বাসচাপায় দুজন নিহত ও কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। দুপুর ১২টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের দাশুড়িয়া তেঁতুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত দুজনের মধ্যে একজন ইঞ্জিনচালিত ভটভটি চালক সোলেমান মিয়া (৬০) ও অন্যজন ভটভটির যাত্রী শামসুদ্দিন কামাল (৫৫)। তাদের দুজনেরই বাড়ি ঈশ্বরদী উপজেলার ভাড়ইমারি গ্রামে। 

দাশুড়িয়া বাজার থেকে কেনাকাটা করে ইঞ্জিনচালিত ভটভটিতে বাড়ি ফিরছিলেন কয়েকজন যাত্রী। এ সময় পাবনা থেকে ঈশ্বরদীগামী হানিফ পরিবহন তেঁতুলতলা এলাকায় ওই ভটভটিকে চাপা দিলে ঘটনাস্থলেই দুজন নিহত হন। 

সাভার প্রতিনিধি জানান, সাভারে মিক্সিন কার খাদে পড়ে সাফিউল ইসলাম নামের (২৫) এক চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার ঢাকা-আরিচা মহাসড়কে চলাচলরত মিক্সিন কার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। 

এ সময় গাড়িচালক ও তার সহকারীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক সাফিউল ইসলামকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত চালকের সহকারীর চিকিৎসা চলছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহতের বাড়ি নীলফামারী জেলার হাতিবান্ধা থানার পশ্চিম মাড়াডুবি গ্রামের তমিজ উদ্দিনের ছেলে।

পিরোজপুর প্রতিনিধি জানান, পিরোজপুরের ইন্দুরকানীতে মালবোঝাই ট্রাক উল্টে খাদে পড়ে এক ব্যবসায়ী আহত হয়েছেন। এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে উপজেলার শেখ ফজলুল হক মণি সেতুর দক্ষিণ প্রান্তে চাড়াখালী গ্রামের মুহুরী বাড়ি নামক স্থানে ট্রাকটির সামনের চাকার স্প্রিং ভেঙে সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় ট্রাকে থাকা এক ব্যবসায়ী আহত হন। 

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!