• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় নিহত মা-ছেলেসহ ৪ জনের পরিচয় মিলেছে


গাইবান্ধা প্রতিনিধি মার্চ ১৯, ২০১৭, ০৫:৩৬ পিএম
সড়ক দুর্ঘটনায় নিহত মা-ছেলেসহ ৪ জনের পরিচয় মিলেছে

গাইবান্ধা: জেলার গোবিন্দগঞ্জে রোববার (১৯ মার্চ) ভোররাতে সড়ক দুর্ঘটনায় মা ও শিশুসহ ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। নিহত ছয়জনের মধ্যে চারজনের নাম ঠিকানা জানা গেছে। তারা হলেন- গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের নারায়নপুর গ্রামের ফিরোজ কবীরের স্ত্রী শাপলা বেগম (৩০) ও তার ছয় বছরের শিশু সন্তান আ. আলিম এবং নীলফামারী জেলার জলঢাকা উপজেলার জয়পাল পাটকাপাড়া এলাকার  মাহাবুব মন্ডলের ছেলে আ. ওহাব মন্ডল (৫৫) ও দিনাজপুরের খানসামা উপজেলার আশরাফুল ইসলাম (২৮)।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আবুল বাশার নিহতদের নাম পরিচয় নিশ্চিত করেছেন। বিকেল ৩টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত বাকি দুইজন ও আহতদের নাম পরিচয় জানা যায়নি।

ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার জুম্মারঘর (৪১ মাইল) নামক এলাকায় রোববার ভোর সাড়ে ৩টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারীগামী শাকিল পরিবহন নামের একটি নৈশকোচের সাথে বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে বাসটি মহাসড়কের পাশে খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে মা ও শিশুসহ চার যাত্রী মারা যায়। আহত হয় অন্তত ১০ জন।

পরে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন এবং গোবিন্দগঞ্জ হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ছয়জনে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে। মহাসড়ক থেকে ট্রাক অপসারণ ও নৈশকোচটি উদ্ধার করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!