• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সড়কি দিয়ে খুঁচিয়ে সন্তানদের হত্যা, বাবার স্বীকারোক্তি


সিলেট প্রতিনিধি অক্টোবর ২৭, ২০১৬, ০৮:৪৪ পিএম
সড়কি দিয়ে খুঁচিয়ে সন্তানদের হত্যা, বাবার স্বীকারোক্তি

সিলেট : সিলেটের ওসমানী নগরে নিজের দুই ছেলেকে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন তাদের বাবা ছাতির আলী।বৃহস্পতিবার (২৭ অক্টোবর) জেলা জ‌্যেষ্ঠ বিচারিক হাকিম নজরুল ইসলামের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দেন ছাতির।

পারিবারিক কলহের জের ধরে এই হত‌্যাকাণ্ড ঘটিয়েছেন বলে ছাতির আলী দাবি করলেও স্বজনদের দাবি, ছাতির মানসিক বিকারগ্রস্ত।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা বলেন, ছাতির আলী আদালতে বলেছে পারিবারিক কলহের জেরে সুপারি গাছের সড়কি দিয়ে খুঁচিয়ে প্রথমে মামুনকে ও পরে রুজেলকে হত্যা করে।

উল্লেখ্য, সোমবার (২৪ অক্টোবর) ওসমানী নগর উপজেলার চিন্তামনি এলাকার একটি ধানক্ষেতের পাশের ডোবা থেকে ছাতির আলীর দুই ছেলে রুজেল আহমদ (১১) ও মামুন আহমদের (৭) লাশ উদ্ধার করা হয়।

নিহত দুই শিশুর মা নুরবিন বেগম জানায়, মাছ ধরার কথা বলে রুজেল ও মামুনকে নিয়ে বাড়ি থেকে নিয়ে বেরিয়েছিল তার স্বামী ছাতির আলী।

এদিকে ওই দুই শিশুর লাশ পাওয়ার পর থেকে তাদের বাবা ছাতিরের সন্ধান মিলছিল না। বুধবার (২৬ অক্টোবর) চিন্তামনি গ্রামের একটি জঙ্গল থেকে ছাতিরকে ধরে পুলিশে দেয় স্থানীয়রা। পরে স্ত্রী নুরবিন বাদী হয়ে সন্তান হত‌্যার অভিযোগ এনে স্বামীর বিরুদ্ধে মামলা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান জানান, ছাতির আলী ‘মানসিক বিকারগ্রস্ত’ বলে স্বজনেরা যে দাবি করছে, তা পুলিশ খতিয়ে দেখা হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!