• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সড়কে ঝরলো একই পরিবারের তিনসহ ৪ প্রাণ


সিরাজগঞ্জ প্রতিনিধি জুন ২৯, ২০১৭, ১০:৩৮ এএম
সড়কে ঝরলো একই পরিবারের তিনসহ ৪ প্রাণ

সিরাজগঞ্জ: জেলার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গার রয়হাটিতে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো পাঁচজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ জুন) ভোর রাতে সলঙ্গা থানার রয়হাটি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতেরা হলেন বগুড়া জেলার কাহালু থানার ধামগাড়া গ্রামের মৃত কিয়ামত উল্লাহ মন্ডলের ছেলে সোলেমান হোসেন (৬৫), তার পুত্রবধু ও হারুনর রশীদের স্ত্রী লিলি আকতার (৩৫) ও তার ছেলে সাগর হোসেন (১২)। 

আহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন হারুনর রশীদের ছেলে সবুজ (১৮) ও ইমার উদ্দিনের ছেলে মনসুর রহমান (৩০)। এরা দুইজনও চাচাতো ভাই। 

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার মালয়েশিয়া থেকে দেশে ফিরছেন হারুনর রশীদ। প্রবাসী স্বামীকে আনতেই বগুড়ার কাহালু থেকে মাইক্রোবাসযোগে তার স্ত্রী লিলি আখতার, তার দুই সন্তান ও শ্বশুড় সোলেমানকে নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। ভোরে মাইক্রোটি হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গার রয়হাটি এলাকায় পৌঁছলে বিপরীত থেকে আসা যাত্রীবাহী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়। এ ঘটনায় অন্তত ৫জন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মৃতদেহ উদ্ধার করেন। 

তিনি আরও জানান, নিহতদের মৃতদেহ ও দুর্ঘটনা কবলিত বাস-মাইক্রোবাসটি আটক করে হাটিকুমরুল হাইওয়ে থানায় রাখা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!