• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সড়কে ঝরলো কলেজছাত্রসহ তিন প্রাণ


ফরিদপুর প্রতিনিধি জানুয়ারি ১৯, ২০১৮, ০৬:৩৪ পিএম
সড়কে ঝরলো কলেজছাত্রসহ তিন প্রাণ

প্রতীকী ছবি

ফরিদপুর: পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক কলেজছাত্রসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে ও শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল পর্যন্ত ঢাকা-খুলনা মহাসড়কে এসব দুর্ঘটনা ঘটে।

নিহরা হলো- ফরিদপুরের সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের মল্লিকপুর গ্রামের ইউনুস তালুকদারের ছেলে রাসেল তালুকদার (২১) ও একই গ্রামের মহিউদ্দিন মণ্ডলের ছেলে রিমন মণ্ডল (১৮) এবং রাজা মিয়া (৩০) নামে এক বাস চালকের সহকারী।

রিমন ফরিদপুর মুসলিম মিশন কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী এবং রাসেল কানাইপুরের এইচ অটোবিক্সসের একজন শ্রমিক ছিলেন। এছাড়া  রাজা যশোরের আমতলার জয়নাল আবেদীনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের করিমপুরে থেমে থাকা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা খেলে দুজন নিহত এবং একজন আহত হন। হতাহত ব্যক্তিদের সবাই মোটরসাইকেলের আরোহী ছিলেন।

এছাড়া আহত যুবকের নাম রাব্বি সরদার (২০)। তিনি ফরিদপুর সরকারি ইয়াছিন কলেজের ছাত্র। তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের করিমপুর হাইওয়ে পুলিশের এসআই নিজামুল ইসলাম বলেন, ঘটনাস্থলে কাভার্ড ভ্যানটি আগে থেকেই দাঁড়িয়ে ছিল। ওই মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে থেমে থাকা কাভার্ড ভ্যানকে পেছন থেকে আঘাত করলে এ দুর্ঘটনা ঘটে।

অন্যদিকে, শুক্রবার (১৯ জানুযারি) সকাল সাড়ে ৮টায় ফরিদপুরের মধুখালী উপজেলার বোয়ালিয়ায় ঈগল পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খেলে একজন নিহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাসটি একটি রিকশা ভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসার দরজার কাছে থাকা চালকের সহকারী রাজা মিয়া ঘটনাস্থলেই মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মধুখালী থানার ওসি মিজানুর রহমান।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!