• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হঠাৎ জ্ঞান হারিয়ে হাসপাতালে আগুয়েরো


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১৫, ২০১৭, ০৬:৪৫ পিএম
হঠাৎ জ্ঞান হারিয়ে হাসপাতালে আগুয়েরো

ঢাকা: আর্জেন্টাইন সুপার ষ্টার সার্জিও আগুয়েরো। প্রায় দুই মাস আগে গাড়ী দূর্ঘটনায় তার পাজরের হাড় ভেঙ্গে গিয়েছিল। অতীতে হৃদযন্ত্রের সমস্যায়ও ভুগেছেন। এসব ভেবেই কি তিনি দুশ্চিন্তাগ্রস্ত ? তা না হলে ড্রেসিং রুমে হটাৎ কেন বেহুশ হয়ে পড়বেন ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার। যে কারণে শেষ পর্যন্ত তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাতে রাশিয়ার ক্রাসনোডার স্টেডিয়ামে অনুষ্ঠিত নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ফুটবল ম্যাচের বিরতির সময় ড্রেসিং রুমে হটাৎ বেহুশ হয়ে পড়েন আগুয়েরো। পরে ম্যানচেস্টার সিটির স্ট্রাইকারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের (এএফএ) পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফেডারেশন জানায়, ‘আগুয়েরোর শরীরের তাপমাত্র হঠাৎ করেই কমে গেছে। যে কারনে রুটিন পরীক্ষার অংশ হিসেবে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

গত শনিবার রাশিয়ার বিপক্ষে গোল করে আর্জেন্টিনাকে জয় পাইয়ে দেয়া এগুইরো মঙ্গলবার নাইজেরিয়ার বিপক্ষেও গোল করেছেন। ৩৬তম মিনিটে তার দেয়া গোলে নাইজেরিয়ার বিপক্ষে সফরের দ্বিতীয় প্রীতি ম্যাচে ২-০ ব্যবধানে এগিয়ে যায় আর্জেন্টিনা। কিন্তু বিরতীর সময় অসুস্থ হয়ে পড়ায় তাকে আর মাঠে নামানো হয়নি।

ডাক্তার ডোনাটো ভিলানির তত্বাবধানে তাকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়েছে। অতীতে হৃদযন্ত্রের সমস্যা জনীত রোগে সার্জিও আগুয়েরো ভুগেছেন উল্লেখ করে ডাক্তার ভিরানি বলেন, ‘তিনি আসলে দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছিলেন। ১৫ বছর বয়স থেকেই তার মধ্যে এই রোগ বাসা বেঁধেছে। এখন আমরা নিশ্চিন্ত হতে চাই যে তার মধ্যে বড় কোন রোগ নেই। বিষয়টি নিশ্চিত হবার জন্য আমরা অপেক্ষা করব।’

ম্যানচেস্টার সিটির ইতিহাসে সর্বকালের সর্বাধিক গোলদাতা আগুয়েরো দুই মাসেরও কম সময় আগে স্বাস্থ্য ঝুকিতে পড়েছিলেন। আমস্টার্ডামে গাড়ী দূর্ঘটনায় পড়েছিলেন তিনি। এ সময় তার পাজরের হাড় ভেঙ্গে গিয়েছিল।

গতকালের প্রীতি ম্যাচে ২-০ গোলে পিছিয়ে পড়েও নাইজেরিয়া ৪-২ গোলে হারিয়েছে দক্ষিন আমেরিকার জায়ান্ট আর্জেন্টিনাকে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!