• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

হঠাৎ দেশের পথে মাশরাফি


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ৩০, ২০১৭, ০৭:০৮ পিএম
হঠাৎ দেশের পথে মাশরাফি

ঢাকা: মাত্র দুই দিন আগে ইংল্যান্ডে পৌঁছে দেশটির কাউন্টি ক্লাব সাসেক্সের মাঠে অনুশীলন ক্যাম্পে ব্যস্ত সময় পার করছিলেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। কিন্তু তিন দিনের মাথায় দেশে ফিরতে হচ্ছে নড়াইল এক্সপেসকে। স্ত্রী সুমনা হক সুমির অসুস্থতায় যত দ্রুত সম্ভব ফিরতে হচ্ছে তাঁকে।

মাশরাফির পারিবারিক সূত্রে জানা গিয়েছে, হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর মোহাম্মদপুরের একটা হাসপাতালে ভর্তি হয়েছেন সুমনা হক। প্রিয়তমা স্ত্রীর অসুস্থতার খবর জেনেই দেশে ফেরার জন্য ব্যাকুল হয়ে পড়েছেন ম্যাশ। ইতিমধ্যেই রওয়ানা হয়েছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত দুবাইয়ের ট্রানজিটে রয়েছেন তিনি।

রোববার (৩০ এপ্রিল) রাত এগারোটায় দেশে পা রাখার কথা। সুত্র জানিয়েছে, স্ত্রীর পাশাপাশি তাঁর ছেলে সাহিল মুর্তজাও অসুস্থ। এই সমস্যায় দলের ম্যানেজমেন্টের কাছে জানিয়ে  ছুটি নিয়েছেন মাশরাফি।

আগামী ৪ মে আবারো ইংল্যান্ডের উদ্দেশে রওয়ানা হতে পারেন মাশরাফি। কারণটা সবারই জানা। আগামী ২৪ মে থেকে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে মাঠে নামবে টাইগাররা। বাংলাদেশ ও আয়ারল্যান্ড ছাড়াও এই সিরিজে খেলবে নিউজিল্যান্ড। ত্রিদেশীয় সিরিজ শেষ করে আবারো ইংল্যান্ডে পাড়ি জমাবে বাংলাদেশ দল। আগামী ১ জুন বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অষ্টম আসর।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!