• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

হঠাৎ বেরোবিতে কঠোর নিরাপত্তা!


বেরোবি(রংপুর) প্রতিনিধি ফেব্রুয়ারি ১৩, ২০১৭, ০৯:১০ পিএম
হঠাৎ বেরোবিতে কঠোর নিরাপত্তা!

রংপর: চারদিনব্যাপী চলমান বইমেলা ও অর্থনীতি বিভাগের র‌্যাগডে কনসার্ট উপলক্ষে কঠোর নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ক্যাম্পাস। এতে প্রায় তিন স্তরের নিরাপত্তা বলয় গ্রহণ করা হয়েছে বলে জানয়েছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বইমেলার প্রথম দিনে প্রশাসনের তেমন কোনো হস্তক্ষেপ দেখা না গেলেও হঠাৎ কেন এই নিরাপত্তা বলয় তা নিয়ে সাধারণ শিক্ষার্থীসহ ক্যাম্পাসে বেড়াতে আসা সকলস্তরের মানুষের মধ্যে এক প্রকার কৌতুহলী মনোভাব লক্ষ্য করা গেছে।

এ ব্যাপারে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মীর তামান্না সিদ্দীকা বলেন, আমরা প্রশাসনের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির দায়িত্বে থাকা কর্মকর্তাকে ইতোমধ্যেই অবহিত করেছি। তারা আমাদের নির্দেশনা অনুযায়ী কাজ করবেন। আর যদি কেউ এ অনুষ্ঠানকে কেন্দ্র করে বিশৃঙ্খলা করার চেষ্টা করে তাহলে আমরা আইন অনুযায়ী দ্রুত ব্যবস্থা গ্রহণ করব।”

তিনি রাত ৯টার মধ্যে সকল ধরনের অনুষ্ঠন শেষ করার কথা বলেছেন।

বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির কর্মকর্তা এরশাদ আলী জানান, আমরা তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি। মোট ৩৫ জন নিরাপত্তাকর্মী দায়িত্ব পালন করবেন। যেখানে ডিএসবি, ডিজিএফআই, এনএসআইসহ সাদা পোশাকে নিরাপত্তাকর্মীরা কর্তব্যরত থাকবেন।

এবারই প্রথম বারের মত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বই মেলা অনুষ্ঠিত হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!