• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

হবিগঞ্জে শাহ্‌জালাল ব্যাংকের ১১৩তম শাখার উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৮, ২০১৭, ০৫:২৮ পিএম
হবিগঞ্জে শাহ্‌জালাল ব্যাংকের ১১৩তম শাখার উদ্বোধন

হবিগঞ্জ : জেলায় শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১১৩তম শাখা হিসেবে হবিগঞ্জ শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক এবং স্পন্সর শেয়ার হোল্ডার মহিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্‌জাহান সিরাজ, হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র শহিদ উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি মুতাসিরুল ইসলাম, হবিগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, ব্যাংকের সাধারণ সেবা বিভাগের প্রধান মো. মাহবুবুর রশীদ, ব্যাংকের সিলেট শাখার ব্যবস্থাপক তোফায়েল ইয়াকুব, সুবিদবাজার শাখার ব্যবস্থাপক মো. খুরশিদ আলম, হবিগঞ্জ শাখার ব্যবস্থাপক ওয়াহিদুজ্জামান চৌধুরীসহ স্থানীয় শিল্পপতি এবং ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মহিউদ্দিন আহমেদ বলেন, অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা ও অবদান রেখে চলেছে। শাহ্‌জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সার্ভিস প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। হবিগঞ্জ জেলার ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলে তিনি জানান। হবিগঞ্জ অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় শাহ্‌জালাল ইসলামী ব্যাংক অর্থায়ন করবে সেই সঙ্গে অত্র এলাকার ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে ব্যাংক উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্‌জাহান সিরাজ ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্পসমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহ্‌জালাল ইসলামী ব্যাংক জনগণের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কোরআন খতম, দরদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। গ্রাহকদেরকে নিরলস ও সার্বক্ষণিক সেবা প্রদানের লক্ষে একই দিনে ব্যাংকের শাখা প্রাঙ্গণে একটি এটিএম বুথের উদ্বোধন করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!