• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

হবিগঞ্জে ৭ ঘণ্টা পর অনির্দিষ্টকালের বাস ধর্মঘট প্রত্যাহার


হবিগঞ্জ প্রতিনিধি মে ৫, ২০১৮, ০৬:৫২ পিএম
হবিগঞ্জে ৭ ঘণ্টা পর অনির্দিষ্টকালের বাস ধর্মঘট প্রত্যাহার

ফাইল ছবি

হবিগঞ্জ : জেলায় শনিবার (৫ মে) ভোর ৬টা থেকে শুরু হওয়া অনির্দিষ্টকালের বাস ধর্মঘট ৭ ঘণ্টা পর প্রত্যাহার করেছে মটর মালিক গ্রুপ। শনিবার দুপুর ১টায় জেলা প্রশাসন ও পুলিশের আশ্বাসের ভিত্তিতে এ ধর্মঘট প্রত্যাহার করা হয়। হবিগঞ্জ মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

এর পূর্বে গত শুক্রবার রাতে হবিগঞ্জের সকল রুটে অনির্দিষ্টকালের বাস ধর্মঘটের ডাক দেয় মটর মালিক গ্রুপ। অভিযোগ করা হয়, হবিগঞ্জ শহরের পোদ্দারবাড়ি এলাকায় অবস্থিত এম হাই অ্যান্ড কোং ফিলিং স্টেশনে রাস্তায় ব্যারিকেড দিয়ে প্রতিদিন শত শত সিএনজিচালিত অটোরিকশা গ্যাস নেয়। এতে রাস্তায় বাস চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়।

হবিগঞ্জ মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় জানান, প্রতিবন্ধকতা সৃষ্টির বিষয়ে বিষয়টি সংশ্লিষ্টদের জানানো হলেও এর কোনো প্রতিকার পাওয়া যায়নি। অটোরিকশাগুলো অবাধেই ব্যারিকেড সৃষ্টি করে গ্যাস নেওয়া অব্যাহত রাখে। এর প্রতিবাদে অনির্দিষ্টকালের বাস ধর্মঘটের ডাক দেওয়া হয়েছিল।

তিনি আরো জানান, জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদসহ পুলিশ প্রশাসন অটোরিকশা শ্রমিকদের এ অনিয়মের বিষয়টি নিরসন করে দেবেন বলে আশ্বাস দিলে তারা ধর্মঘট প্রত্যাহার করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!