• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘হলুদ সাংবাদিকদের পক্ষে অবস্থান নিয়েছেন মির্জা ফখরুল’


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১৭, ২০১৬, ০৮:১০ পিএম
‘হলুদ সাংবাদিকদের পক্ষে অবস্থান নিয়েছেন মির্জা ফখরুল’

আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, হলুদ সাংবাদিকদের পক্ষে অবস্থান নিয়েছেন মির্জা ফখরুল। যারা অনর্গল মিথ্যা কথা বলে, তাদের পক্ষে অবস্থান নিয়ে তিনি প্রমাণ করেছেন ফখরুল ইসলাম আলমগীর মিথ্যা কথা বলেন। এ জন্য অনেকেই বিএনপির মহাসচিবকে মিথ্যা ফখরুল ইসলাম বলেন।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউটে বঙ্গবন্ধু একাডেমী আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ এসব কথা বলেন।

তিনি বলেন, যে সকল পত্র-পত্রিকা দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত, হলুদ সাংবাদিকতা করে, মির্জা ফখরুল ইসলাম এদের পক্ষ নিয়ে কথা বলছেন। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এমনকি ইউরোপের দেশগুলোর সংবাদ মাধ্যম বাংলাদেশের সংবাদ মাধ্যমগুলোর মতো এতো স্বাধীনতা ভোগ করে না।

জাতীয় নির্বাচন নিয়ে বিএনপির মহাসচিবের বক্তব্যের জবাবে আওয়ামী লীগের এ প্রচার সম্পাদক বলেন, দেশে পরবর্তী জাতীয় নির্বাচন কবে হবে তা সংবিধানেই স্পষ্ট করা হয়েছে। সবার অংশগ্রহণে নির্বাচন হোক সেটা আমরাও চাই। তাই বিএনপিকে বলবো অতীতের মতো ভুল না করে সংবিধান অনুযায়ী এ সরকারের মেয়াদান্তে শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত পরবর্তী নির্বাচনের জন্য দলকে ঢেলে সাজান। সেই মোতাবেক প্রস্তুতি নিন। নির্বাচন নিয়ে আলোচনা করার কোন প্রয়োজন আছে বলে আমি মনে করি না।
 
‘আমরা ক্ষমতায় থাকলে রামমপাল বিদ্যুৎ কেন্দ্র হতো না’ বিএনপি মহাসসচিব মির্জা ফখরুখ ইসলাম আলমগীরের এমন বক্তব্যের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, আপনি ঠিকই বলেছেন বিদ্যুৎকেন্দ্র হতো না, সাথে সাথে আমরাও বলতে চাই আপনারা দেশে কোন বিদ্যুৎ কেন্দ্রই করতেন না, আপনাদের বিদ্যুৎ উৎপাদন তো দেখেছি, শুধু বিদ্যুতের খাম্বাই বানিয়েছেন।
 
বিএনপিকে সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসার আহ্বান জানিয়ে হাছান মাহমুদ বলেন, দল গোছানোর চেষ্টা করছেন ভালো কথা। আপনারা তো জঙ্গি লালন পালন করছেন। এই সর্বনাশা পথ পরিহার করে অতীতের কর্মকাণ্ডের জন্য জাতির কাছে ক্ষমা চেয়ে সুস্থধারার রাজনীতিতে ফিরে আসুন। আমরা আশা করছি বিএনপি নেত্রী হজ্ব থেকে ফিরে এসে তার ডানে বামে বসা জঙ্গিদের বাদ দিয়ে জাতির কাছে ক্ষমা চেয়ে নতুন ভাবে রাজনতিতে ফিরে আসবেন।   

সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!