• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হাতিরঝিলে রেলিং ভেঙে গাড়ি নিচে, আহত ৪


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৬, ২০১৭, ১০:১৯ এএম
হাতিরঝিলে রেলিং ভেঙে গাড়ি নিচে, আহত ৪

ঢাকা: রাজধানীর হাতিরঝিলে ফ্লাইওভারের রেলিং ভেঙে একটি প্রাইভেটকার নিচে পড়ে গেছে। এতে ওই গাড়ির চালকসহ চারজন আহত হয়েছেন।

সোমবার (২৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে রামপুরা মহানগর আবাসিক এলাকাসংলগ্ন হাতিরঝিলের ২ নম্বর ওভারব্রিজে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি হলেন সাদমান। আহত সাদমান ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাক আহমেদের ভাতিজা।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার আতাউর রহমান জানান, একটি কালো রঙের এলিয়ন প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিং ভেঙে নিচে পড়ে যায়। এতে আহত চারজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে থাকা রামপুরা থানা পুলিশের সদস্য আবদুর রাজ্জাক জানান, কালো রঙের ওই গাড়িটিতে চারজন ছিলেন। তাদের উদ্ধার করে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে গাড়িটি থেকে একটি মদের খালি বোতল এবং রেজিস্ট্রেশনের কাগজ উদ্ধার করেছে পুলিশ। গাড়িটি শেখ মোহাম্মদ সাদনামের নামে রেজিস্ট্রেশন করা। গাড়ির কাগজের সূত্র ধরে আহতের মায়ের নম্বরে ফোন করে পুলিশ। আহতের মা জানান, তিনি ছেলেকে দেখতে হাসপাতালে যাচ্ছেন।

প্রায় ৫০ ফুট উচ্চতা থেকে কাত হয়ে পড়ে যাওয়ায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় গাড়িটি। বেপরোয়াভাবে চলাচলের সময় কালো রঙের টয়োটা এলিয়ন ব্র্যান্ডের গাড়িটি মহানগর আবাসিক এলাকার গেটের পাশের ওভারপাসের রেলিং ভেঙে নিচে পড়ে যায়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!