• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

হাসপাতাল থেকে সোজা ‘রংবাজ’-এর মহরতে যাবেন শাকিব


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৪, ২০১৭, ০১:১৮ পিএম
হাসপাতাল থেকে সোজা ‘রংবাজ’-এর মহরতে যাবেন শাকিব

ঢাকা: ১৩ এপ্রিল দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি হয়েছেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। হাসপাতালে ভর্তি হওয়ায় ১৪ এপ্রিল পূর্ব ঘোষিত ‘রংবাজ’ সিনেমার মহরত অনুষ্ঠানে তার উপস্থিতি নিয়ে দেখা দেয় অনিশ্চয়তা। কিন্তু সব অনিশ্চয়তা পাশ কাটিয়ে হাসপাতাল থেকে সোজা ‘রংবাজ’-এর মহরত অনুষ্ঠানে যাওয়ার ঘোষণা দিয়েছেন শাকিব খান। আর এমনটিই জানালেন ‘রংবাজ’-এর নির্মাতা শামিম আহমেদ রনী।

আগেই কথা ছিল ১৪ এপ্রিল সন্ধ্যায় গুলশানের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হবে আলোচিত ‘রংবাজ’-এর শুভ মহরত। চিত্রনায়ক শাকিব খানও এমনটিই জানিয়েছিলেন। শুধু তাই না বলেছিলেন যে, ‘রংবাজ’ সিনেমায় থাকবে বড় একটি চমকও! কিন্তু এমন ঘোষণার পর বৃহস্পতিবার দুপুরে বুকে ব্যথা নিয়ে হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি হন শাকিব। আর এরপরেই সন্ধ্যায় মহরত অনুষ্ঠানে শাকিবের উপস্থিতি নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়। 

তবে সব অনিশ্চয়তা উড়িয়ে দিয়ে ‘রংবাজ’-এর মহরত অনুষ্ঠানে শাকিবের উপস্থিতির কথাটি সোনালীনিউজকে নিশ্চিত করেছেন ছবির নির্মাতা শামিম আহমেদ রনী। তিনি জানান, শাকিব ভাই এখন মোটামুটি ঠিকঠাক আছেন। আজকে বিকালে হাসপাতাল থেকে রিলিজ হয়ে সোজা ‘রংবাজ’-এর মহরতে চলে যাবেন তিনি। আপনাদের সবাইকে সেই মহরতে আমন্ত্রণ।

চমকের বিষয়টি জানতে চাইলে নির্মাতা বলেন, হ্যাঁ। ‘রংবাজ’-এর মহরতে বড়ো একটা চমক থাকছে। তবে এখনই সেটা কাউকে বলছি না। সবাই মহরতে আসুন তারপর জানতে পারবেন।    

উচ্চ রক্তচাপ ও বুকে ব্যথা নিয়ে বৃহস্পতিবার দুপুরে রাজধানীর সাইন্সল্যাব সংলগ্ন ল্যাবএইড হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি হয়েছিলেন শাকিব খান। এমন খবর পেয়ে সেখানে তাকে দেখতে পুত্র আব্রাহামকে নিয়ে বিকালের দিকে হাসপাতালে ছুটে এসেছিলেন স্ত্রী অপু বিশ্বাস। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!