• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হাসপাতালে অতিথি অপ্যায়নে মদ ও ড্যান্সারের নৃত্য!


আন্তর্জাতিক ডেস্ক ডিসেম্বর ২৬, ২০১৭, ০৯:৫০ পিএম
হাসপাতালে অতিথি অপ্যায়নে মদ ও ড্যান্সারের নৃত্য!

ঢাকা: হাসপাতাল হলো রোগীর চিকিৎসা কেন্দ্র। কিন্তু সেখানে বিনোদন পার্টি, শুধু কি পার্টি, আয়োজিত পার্টিতে আমন্ত্রিত অতিথিদের বিনোদনের জন্য মদ ও বিদেশ থেকে ভাড়া করে ড্যান্সারের আনা হয়েছে। ঘটনাটি কেনো কমেডি সিনেমা বা নাটকের গল্প নয়। এমনই একটি সত্যি ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের সরকারি লালা লাজপাত রাই মেডিকেল কলেজে।

সোমবার (২৫ ডিসেম্বর) ওই কলেজের ১৯৯২ সালের ব্যাচ ২৫ বছর পূর্তি উপলক্ষে ওই পার্টির আয়োজন করে। আর আমন্ত্রিত অতিথিদের জন্য খোদ হাসপাতালে অ্যাম্বুলেন্সে আনা হয়েছে মদ। শুধু তাই নৃত্যের জন্য আনা হয়েছে রাশিয়ান বেলি ড্যান্সার!

রাশিয়ান বেলি ড্যান্সার

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, উত্তর প্রদেশের সরকারি লালা লাজপাত রাই মেডিকেল কলেজের ক্যাম্পাসের ভেতরেই অতিথিদের মদ দিয়ে আপ্যায়ন করা হয়, সন্ধ্যার দিকে রাশিয়ান বেলি ড্যান্সার আসার পর পার্টি জমে উঠে।

এদিকে ঘটনাটি ফাঁস হওয়ায় নড়েচড়ে বসেছে হাসপাতাল কর্তৃপক্ষ। ঘটনা তদন্তে বিভাগীয় কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন কলেজের প্রিন্সিপাল।

হাসপাতালে অ্যাম্বুলেন্সে মদ

ওই মেডিকেল কলেজের তদারকি প্রিন্সিপাল বিনয় আগারওয়াল বলেছেন, তিনি ওই ঘটনার ব্যাপারে অবগত নন। শুধু তাই নয় আয়োজকরা অ্যাম্বুল্যান্সটি হাসপাতাল থেকে নিয়েছিলেন নাকি  বাইরে থেকে কোনো বেসরকারি অ্যাম্বুল্যান্স ভাড়া করে এনেছিলেন সে বিষয়ে তিনি কিছু জানেন না।

তবে উত্তরপ্রদেশ সরকারের মেডিকেল শিক্ষা দপ্তরের ডিরেক্টর জেনারেল চিকিৎসক কে কে গুপ্তা বলেছেন, ঘটনাটি জানার পর আমি অবাক হয়ে গিয়েছি। ওই বিষয়ে তদন্তের নির্দেশও দিয়েছি। যত দ্রুত সম্ভব ওই মেডিকেল কলেজ কর্তৃপক্ষের কাছে সম্ভব জবাবদিহি চেয়েছি। তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেলে কলেজের প্রিন্সিপালকেও কঠিন শাস্তির আওতায় আনা হবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!