• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হাসপাতালে ইরফান, মর্মস্পর্শী চিঠি


বিনোদন ডেস্ক জুন ২০, ২০১৮, ১১:০২ এএম
হাসপাতালে ইরফান, মর্মস্পর্শী চিঠি

অভিনেতা ইরফান খান

ঢাকা: হাসপাতালে রয়েছেন বলিউড নায়ক ইরফান খান আর সেখানে বসেই  মর্মস্পর্শী চিঠিদেন জনপ্রিয় এই অভিনেতা। প্রায় তিন মাস পরে টুইট করে, অভিনেতা ইরফান খান ক্যান্সারের সঙ্গে তার লড়াই সম্পর্কে জানান দিলেন। লন্ডনে চলছে তার চিকিৎসা। আর সেই হাসপাতাল থেকেই এক মর্মস্পর্ষী চিঠি লিখে তিনি নিজের বর্তমান অবস্থা সম্পর্কে জানালেন সকলকে।

ইরফান সেই চিঠিতে লিখেছেন, ‘আমি হাসপাতালের যে ঘরটিতে ভর্তি রয়েছি, সেখানে একটা ব্যালকনি রয়েছে৷ যেটি দিয়ে আমি  রোজ বাইরের পৃটিবীটা দেখি৷ রাস্তার এক পাশে আমার হাসপাতাল। আমার ঘরের ঠিক পাশেই কোমা ওয়ার্ড।

অন্যদিকে লর্ডস স্টেডিয়াম… সেখানে রয়েছে ভিভিয়ান রিচার্ডসের হাসিতে ভরা পোস্টার৷ …প্রথমবার বুঝতে পারছি স্বাধীনতার অর্থ কি। আমি অসুস্থ জানার পর অনেকেই আমার জন্য প্রার্থনা করছেন। তাঁদের মধ্যে অনেকে আমাকে চেনেনও না। কিন্তু সকলের প্রার্থনা – জীবনদায়ি শক্তি হয়ে আমার স্পাইনাল কর্ডের মাধ্যমে ভিতরে প্রবেশ করে মস্তিষ্কে পৌঁছে যাচ্ছে। জীবনকে খুব কাছের থেকে অনুভব করতে পারছি ।’

প্রসঙ্গত, ইরফান খানকে নিয়ে যেখানে তার ঘনিষ্ঠমহল থেকে ভক্তরা সকলেই চিন্তিত, সেখানে সম্প্রতি পরিচালক সুজিত সরকার আলোর পথ দেখালেন বলাই যায়। পরিচালক জানিয়েছেন, চিকিৎসায় ইরফান সাড়া দিচ্ছেন। আর সেই সঙ্গে খুশির ডবল ডোজও দেন পরিচালক। মাসের প্রথমের দিকেই ঘোষণা করেন তার আগামী ছবির বিষয়ে। এবং জানান তার আগামী ছবিতে থাকছেন ইরফান খান।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!