• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

হাসপাতালে গৃহবধূর লাশ, পালাল শ্বশুরবাড়ির লোকজন


শরীয়তপুর প্রতিনিধি অক্টোবর ১৬, ২০১৭, ১০:২৩ পিএম
হাসপাতালে গৃহবধূর লাশ, পালাল শ্বশুরবাড়ির লোকজন

প্রতীকী ছবি

শরীয়তপুর: জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগে এক নারীর লাশ রেখে তার শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৬ অক্টোবর) বিকেল ৪টার দিকে লাশটি হাসপাতালে ফেলে পালিয়ে যায় তারা।

ওই নারী ভেদরগঞ্জ উপজেলার চরকোরালতলী গ্রামের মজিবর দেওয়ান ওরফে গোলাম মাওলার স্ত্রী সান্তা আক্তার (২৮)।

শরীয়তপুর সদর হাসপাতাল ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার চরকোরালতলী গ্রামের মজিবর দেওয়ানের স্ত্রী সান্তা আক্তারকে সোমবার দুপুরে বাম হাতসহ শরীরের বিভিন্নস্থানে জখম অবস্থায় ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। জরুরি বিভাগের চিকিৎসকরা ওই নারীর রক্তক্ষরণ বন্ধ করতে পারছিলেন না। তার অবস্থা সংকটপন্ন হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

বিকেল ৪টার দিকে সান্তা আক্তারের ভাশুর লাল মিয়া দেওয়ান তাকে শরীয়তপুর সরদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক সান্তা আক্তারকে মৃত ঘোষণা করেন।

এর কিছুক্ষণ পরই ওই নারীর শ্বশুরবাড়ির সদস্যরা হাসপাতাল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে সান্তার বাবার বাড়ির লোকজন সন্ধায় শরীযতপুর সদর হাসপাতালে ছুটে আসেন।

অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ওই গৃহবধূর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে চিকিৎসক। পুলিশ গৃহবধূর মৃত্যু কারণ খতিয়ে দেখছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ১০ বছর আগে উপজেলার নারায়নপুর পুটিয়া গ্রামের লাল মিয়া তালুকদারের মেয়ে সান্তা আক্তারের একই উপজেলার মজিবর দেওয়ানের সঙ্গে বিয়ে হয়। আবির নামে তাদের পাঁচ বছর বয়সি একটি ছেলে রয়েছে। মজিবর দেওয়ান সৌদি প্রবাসি ছিলেন। এক বছর ধরে দেশে এসে একটি গরুর খামারের ব্যবসা শুরু করেছেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!